চাঁপাইনবাবগঞ্জে সাত জঙ্গির ৩ দিনের রিমান্ড

প্রকাশ | ১৬ মে ২০১৭, ১৪:৪২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

চাঁপাইনবাবগঞ্জে গ্রেপ্তার সাত জঙ্গির ১০ দিন করে পুলিশ রিমান্ডের আবেদন করলে আদালত প্রত্যেককে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করে। মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ মুখ্য বিচারিক আদালতের আমলি আদালত ‘গ’ অঞ্চলের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আব্দুস সালাম এ রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফাছির উদ্দিন জানান, গত শুক্রবার সন্ত্রাসবিরোধী আইনে গ্রেপ্তার জঙ্গি হারুন অর রশিদ, কামাল উদ্দিন ওরফে সরকার, নাসিম রেজা ওরফে শাহিন, ফিরোজ, বাবু, আজিজুল হক ও আ. হাকিমকে ‘গ’ অঞ্চলের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আব্দুস সালামের সামনে হাজির করা হয়। পুলিশ প্রত্যেকের ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন। পরে শুনানি শেষে হাকিম সাত জঙ্গির তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, চাঁপাইনবাবগঞ্জে গত শুক্রবার জঙ্গিবিরোধী অভিযানে সাড়ে ৫২ কেজি ভারতীয় এক্সপ্লোসিভ পাওয়ার জেল, সাড়ে ৪ কেজি গান পাউডার, ২২টি জিহাদী বইসহ এই সাত জঙ্গিকে গ্রেপ্তার করে পুলিশ।

আর গ্রেপ্তার জঙ্গিনেতা হারুন অর রশিদের তথ্যানুযায়ী, রাজশাহীর গোদাগাড়ি উপজেলার বেনীপুর ও হাবাসপুর এলাকায় জঙ্গি আস্তানার সন্ধান পেয়ে পুলিশ অভিযান চালায়।

(ঢাকাটাইমস/১৬মে/প্রতিনিধি/এলএ)