১২ প্রতিষ্ঠানের এজিএমের তারিখ ঘোষণা

প্রকাশ | ২১ মে ২০১৭, ১৬:২৫ | আপডেট: ২৮ মে ২০১৭, ১০:২৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১২টি প্রতিষ্ঠানের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে আগামীকাল ২২ থেকে ২৪ মে পর্যন্ত। নিম্নে কোম্পানির নাম, এজিএমের তারিখ এবং ঠিকানা দেয়া হলো।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড: ব্যাংক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৩ মে সকাল ১০টায় কুর্মিটোলা গলফ ক্লাব, ঢাকা ক্যান্টনমেন্ট ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের জন্য  ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

উত্তরা ব্যাংক লিমিটেড: ব্যাংক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৪ মে সকাল ১১টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের জন্য ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ডে ঘোষণা করেছে।

ট্রাস্ট ব্যাংক লিমিটেড: ব্যাংক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৪ মে সকাল ১১টায় ট্রাস্ট মিলেনায়তন, বীরশ্রেষ্ঠ শহীদ জাহাঙ্গীর গেইট, ঢাকা ক্যান্টমেন্ট ঢাকায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি ২৫ শতাংশ ডিভিডেন্ডে ঘোষণা করেছে। এর মধ্যে ১৫ শতাংশ ক্যাশ এবং ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেড: ব্যাংক খাতের শেয়ার সাউথইস্ট ব্যাংক লিমিটেডের এজিএম আগামী ২২ মে সকাল ১১টায় অফিসার্স ক্লাব, বেইলি রোড ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের জন্য ২০ শতাংশ নগদ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড: ব্যাংক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৩ মে সকাল ১০টায় ইউটিসি কনভেনশন হল, পান্থপথ, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য কোনো ডিভিডেন্ড ঘোষণা করেনি।

উত্তরা ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টস লিমিটেড: আর্থিক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২২ মে সকাল সাড়ে ১০টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, হাউজ-১৯, রোড-৭, গুলশান-১ ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের জন্য  ৩০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ডে ঘোষণা করেছে।

ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড: আর্থিক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৪ মে সকাল সাড়ে ১০টায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স কাকরাইল ঢাকায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি ১৪ শতাংশ ডিভিডেন্ডে ঘোষণা করেছে। এর মধ্যে ৩ শতাংশ ক্যাশ এবং ১১ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

জিএসপি ফাইন্যান্স কোম্পানি (বাংলাদেশ) লিমিটেড: আর্থিক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৩ মে সকাল সাড়ে ১১টায় রাওয়া কনভেনশন হল, মহাখালী ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের জন্য ২২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ডে ঘোষণা করেছে।

ডেল্টা ব্র্যাক হাউজিং ফাইন্যান্স লিমিটেড: আর্থিক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৩ মে সকাল সাড়ে ১০টায় সিক্স সিজনস হোটেল, রোড-৯৬, হাউজ-১৯, গুলশান-২ ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের জন্য ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

বিডি ফাইন্যান্স লিমিটেড: আর্থিক খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৪ মে সকাল সাড়ে ১০টায় বিসিআইসি অডিটোরিয়াম, ৩০-৩১ দিলকুশা ঢাকায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

পাইওনিয়ার ইন্স্যুরেন্স লিমিটেড: বিমা খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৩ মে সকাল ১১টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, হাউজ-১৯, রোড-৭, গুলশান-১ ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের জন্য ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স লিমিটেড: বিমা খাতের এই কোম্পানির এজিএম আগামী ২৪ মে বিকেল ৩টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, হাউজ-১৯, রোড-৭, গুলশান-১ ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের জন্য ১৫ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ১০ শতাংশ ক্যাশ এবং ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে এই কোম্পানি।

(ঢাকাটাইমস/২১মে/আলাল/জেবি)