রাজধানীতে সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

প্রকাশ | ২২ মে ২০১৭, ১৭:৩০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর বিমানবন্দর, যাত্রাবাড়ী ও দারুসসালাম এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- দিল্লুর রহমান (৩০), মিলন মিয়া (৪২) এবং নাহিদ (২০)।

সোমবার সকালে এবং গতকাল রবিবার দিবাগত রাতে এসব দুর্ঘটনা ঘটে। সংশ্লিষ্ট থানার পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় দুই বাসের চাপায় দিল্লুর রহমান নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত দিল্লুর রহমানের মামাতো ভাই মেহেদী হাসান বলেন, আজ সোমবার সকাল সাড়ে আটটার সময়ে যাত্রাবাড়ী উত্তরা ব্যাংকের সামনে রাস্ত পারাপারের সময় দুই বাসের চাপায় গুরুতর আহত হন দিল্লুর রহমান। পরে পথচারীরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে বেলা পৌনে ১১টার সময়ে মৃত ঘোষণা করেন। তিনি এক ছেলে এক মেয়ে সন্তানের জনক ছিলেন। নিহত দিল্লুর রহমান রাজধানীর ডেমরা বাশেরপুল এলাকার ইস্টার্ন হাউজিংয়ে থাকতেন। তিনি ফরিদপুরের আলফাডাঙ্গা থানার প্রবন্ধ গ্রামের আবদুল কুদ্দুস মিয়ার ছেলে।

এদিকে রাজধানীর বিমানবন্দর এলাকায় বাসের বাস ট্রাকের ধাক্কায় মিলন মিয়া নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের স্ত্রী আফরোজা জাহান বলেন, রবিবার রাত সোয়া তিনটার দিকে মোটরসাইকেল চালাচ্ছিলেন মিলন মিয়া। এ সময়ে একটি বাস ও একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।  বিমানবন্দর থানার পুলিশ তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেলের মর্গে পাঠায়। নিহত মিলন মিয়া রাজধানীর রুপনগর আবাসিক এলাকার ২০ নম্বর সড়কের ৫৭ নম্বর বাড়ির ষষ্ঠ তলায় থাকতেন। তিনি কুমিল্লা জেলার মেঘনা থানার ভাবখোলা গ্রামের সামসুদ্দিন মিয়ার ছেলে।

অপরদিকে রাজধানীর দারুসসালাম থানার গাবতলী এলাকায় ট্রাকের ধাক্কায় নাহিদ নামের এক যুবকের মৃত্যু হয়েছে। দারুসসালাম থানার উপপরিদর্শক ময়নাল হক বলেন, রবিবার রাত সোয়া একটার দিকে গাবতলী মেইন সড়কে বাই সাইকেল চালাচ্ছিল নাহিদ। ওই সময়ে ঢাকা মেট্রো ট ১৬-৫৫৫৩ নম্বরের একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত নাহিদ তার পরিবারের সঙ্গে সাভারের রেডিও কলোনীতে থাকতেন। তার পিতার নাম বোরহান উদ্দিন।

(ঢাকাটাইমস/২২মে/এএ/জেবি)