নরসিংদীতে দুই পক্ষে সংঘর্ষে গুলিবিদ্ধ ৬

প্রকাশ | ২৫ মে ২০১৭, ১৩:৪৪

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
ফাইল ছবি

এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নরসিংদীর রায়পুরায় আওয়ামী লীগের দুই পক্ষে সংঘর্ষে ছয়জন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়েছেন।  এ সময় দুটি বাড়িতে আগুন দেয়া হয়। ভাঙচুর ও লুটপাট করা হয় ২০টির মতো বাড়িতে।

বৃহস্পতিবার সকাল আটটার দিকে উপজেলার দুর্গম চরাঞ্চল নিলক্ষা ইউনিয়নের গোপিনাথপুর ও দড়িগাঁও গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

রায়পুরা থানার পরিদর্শক মাজহারুল ইসলাম সংঘর্ষের নিশ্চিত করেছেন। গ্রেপ্তার এড়াতে আহত অনেকে ভৈরব, নবীনগরসহ বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নিচ্ছে বলে জানিয়েছেন তাদের স্বজনরা।

পুলিশ জানিয়েছে, গত ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম নৌকা মার্কা নিয়ে বিজয়ী হয়। নির্বাচনে রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল হক সরকার বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে পরাজিত হন। এরপর থেকে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের লোকজন বেশ কয়েকবার সংঘর্ষে জড়ায়। এতে ওই ইউনিয়নের বেশ কয়েকজন নিহত ও পাঁচ শতাধিক ব্যক্তি আহত হন। এছাড়া অর্ধশতাধিক বাড়িতে অগ্নিসংযোগ ও দুই শতাধিক বাড়িঘরে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

আজ সকালে উভয়পক্ষের লোকজন আবারো সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ছয়জন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হন।

খবর পেয়ে রায়পুরা সার্কেলের এএসপি বেলাব হোসেনের নেতৃত্বে নরসিংদী পুলিশ লাইন ও রায়পুরা থানার শতাধিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক করে। এখনো থমথমে পরিস্থিতি বিরাজ করছে। নতুন করে সংঘর্ষের আশঙ্কায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঢাকাটাইমস/২৫মে/প্রতিনিধি/এমআর