এবার উত্তরায় ‘র নেশন’

প্রকাশ | ০২ জুন ২০১৭, ১৫:০৫

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর উত্তরায় খুলেছে প্রিমিয়াম ক্যাটাগরির পোশাক ব্র্যান্ড ‘র-নেশন’ এর তৃতীয় ফ্ল্যাগশিপ স্টোরের দ্বার। ফিতা কেটে ‘র-নেশন’-এর এই শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার আহমেদ, ক্রিয়েটিভ ডিরেক্টর মারুফা ইসলাম এবং প্রধান নির্বাহী কর্মকর্তা সাইফ আহমেদ রুমী। চ্যাম্পিয়ন্স ট্রফির স্কোয়াডের সঙ্গে দেশের বাইরে থাকায় এ অনুষ্ঠানে যোগ দিতে পারেননি ‘র নেশন’ এর ব্র্যান্ড অ্যাম্বেসডর জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ। তবে একটি ভিডিও বার্তার মাধ্যমে এর সঙ্গে একাত্মতা প্রকাশ করেন।

তাসকিন আহমেদ বলেন ‘আমি গর্বিত র নেশন এর সঙ্গে থাকতে পেরে। বনানী, যমুনা ফিউচার পার্কের পর উত্তরায় র নেশনের নতুন স্টোর উদ্বোধন হচ্ছে। আমি নিজে উপস্থিত থাকতে পারছি না, কিন্তু শুভেচ্ছা সবাইকে। একটা কথা না বললেই নয় একজন পারফ্যাক্ট ম্যানের জন্য পারফ্যাক্ট ব্র্যান্ড র নেশন। কেবল জামা-কাপড়ই নয় এখানে জুতা থেকে ওয়ালেট সবকিছুই এক ছাদের নিচে পাওয়া যায়। তাও সব বিশ্বমানের। এটা নিঃসন্দেহে গর্বের।’

প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার আহমেদ বলেন, ‘তরুণ প্রজন্মের চাহিদার কথা মাথায় রেখে এই প্রিমিয়াম ব্র্যান্ডের যাত্রা শুরু। ছেলেদেও পরিপূর্ণ লাইফস্টাইল স্টোর হিসেবে আমরা একে সাজিয়েছি। বাচ্চা থেকে শুরু করে সব বয়সী ছেলেদের পোশাক, জুতা, বেল্ট, ব্যাগসহ সব ফ্যাশন উপকরণ পাওয়া যাচ্ছে এই স্টোরে।’  র নেশন এর ক্রিয়েটিভ ডিরেক্টর মারুফা ইসলাম জানান ‘আগামীতে আমাদের আরো নতুন আউটলেট করার প্ল্যান আছে। বিশ্বমানের লাইফস্টাইল স্টোরের আনন্দ আমরা সবার মাঝে ছড়িয়ে দিতে চাই।’

উত্তরার ১৩ নম্বর সেক্টরের ১৩ নম্বর রোডের ১ নম্বর বাড়ির দোতলায় অবস্থিত এই শো রুম সপ্তাহের প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯ টা পর্যন্ত খোলা থাকবে।

আগ্রহীরা র নেশনের অফিসিয়াল ফেসবুক পেইজ (fb.com/rawnationfashion)  কিংবা ওয়েবসাইট (www.rawnation.net) ভিজিট করেও সর্বশেষ পণ্য সম্পর্কে ও বিস্তারিত তথ্য জানতে পারবেন।

ঢাকাটাইমস/০২জুন/এমইউ