অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ১০ কর্মকর্তাকে বদলি

প্রকাশ | ০৩ জুন ২০১৭, ১৬:২৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ১০ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। শুক্রবার রাতে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এই তথ্য জানানো হয়।

বদলি করা কর্মকর্তাদের মধ্যে দারফুর মিশন হতে প্রত্যাগত এবং পুলিশ সদর দপ্তরে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদকে অতিরিক্ত পুলিশ সুপার বি-সার্কেল রংপুর, পুলিশ সদর দপ্তরে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে সদর সার্কেল কুড়িগ্রাম, পুলিশ সদর দপ্তরে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিনকে বীরগঞ্জ সার্কেল, দিনাজপুর, পুলিশ সদর দপ্তরে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগমকে অতিরিক্ত পুলিশ সুপার রেঞ্জ ডিআইজি অফিস, চট্টগ্রামে বদলি করা হয়েছে।

এছাড়া নৌ-পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আ. হালিম মোল্লাকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, কেএমপি খুলনা, পাবনার বেড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সামসুল হককে অতিরিক্ত পুলিশ সুপার ৫ম এপিবিএন, রেলওয়ে সৈয়দপুরের অতিরিক্ত পুলিশ সুপার কাজী আহসান হাবীবকে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, মাগুরা, এসবি ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার মো. নজরুল ইসলাম মিয়াকে অতিরিক্ত পুলিশ সুপার এসপিবিএন, ঢাকা, রেঞ্জ ডিআইজি কার্যালয়, রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার সোহেল আহমেদকে অতিরিক্ত পুলিশ সুপার সিআইডি, ঢাকা ও মিশন হতে প্রত্যাগত এবং পুলিশ সদর দপ্তরে রিপোর্টকৃত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ডিএমপি, মুহাম্মদ আশিকুল হক ভুইয়াকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ডিএমপিতে বদলি করা হয়েছে।

ঢাকাটাইমস/৩জুন/এমআর