বাগেরহাটে হোটেলে পুলিশ কর্মকর্তার মৃত্যু

প্রকাশ | ০৪ জুন ২০১৭, ১৪:৫০

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস

বাগেরহাটে আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে মো. শহীদুজ্জামান আনসারী নামে এক পুলিশ কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার বেলা সাড়ে বারোটার দিকে শহরের কেন্দ্রীয় বাসস্ট্যান্ডের আল আমিন হোটেল থেকে ওই পুলিশ কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়। তার মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

শহীদুজ্জামান আনসারী বাগেরহাট আদালতে উপপুলিশ পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি গোপালগঞ্জ জেলার সদরের করপাড়া গ্রামে। তার বাবা প্রয়াত ইসমাঈল হোসেন আনসারী। ১৯৭৯ সালে পুলিশ কনস্টেবল পদে যোগদান করেন তিনি।

২০১৪ সালে বাগেরহাটে যোগদান করেন। গত প্রায় তিন বছর ধরে তিনি বাগেরহাটের ওই আসাসিক হোটেলের দ্বিতীয় তলার ১২ নম্বর কক্ষে একাই বসবাস করছিলেন।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাবউদ্দিন বলেন, শনিবার রাত সাড়ে দশটার দিকে খাওয়া দাওয়া শেষে তার কক্ষে ঘুমাতে যান। সকালে তিনি তার কার্যালয়ে না যাওয়ায় আদালতের পুলিশ পরিদর্শক বারবার ফোন দিতে থাকেন। তিনি ফোন রিসিভ না করায় আদালতের পরিদর্শক তাকে খুঁজতে হোটেলে পুলিশ পাঠান। সেখানে এসে পুলিশ সদস্যরা অনেক ডাকাডাকি করলে দরজা না খোলায় পরে রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে তাকে বিছানায় দেখতে পায়। ঘুমের মধ্যে ‎‎হ্নদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাগেরহাট পুলিশ লাইনে জানাজা শেষে তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হবে।

প্রায় এক মাস আগে তার স্ত্রী আসমা পারভীন শিমু সড়ক দুর্ঘটনায় মারা যান। এরপর থেকে তিনি এক ধরনের মানষিক চাপে ছিলেন জানান ওই পুলিশ কর্মকর্তা। মালিহা মেহবুবা নামে ১৫ বছর বয়সী একটি মেয়ে রয়েছে তার।

(ঢাকাটাইমস/৪জুন/প্রতিনিধি/জেডএ)