১১ অতিরিক্ত ও যুগ্ম সচিবের দপ্তর বদল

প্রকাশ | ০৫ জুন ২০১৭, ১৯:৫৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

জনপ্রশাসনে ছয় অতিরিক্ত সচিব ও পাঁচ যুগ্ম-সচিবের দপ্তর বদল করা হয়েছে।

সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় পৃথক আদেশে এসব রদবদল করে।

মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব বিজয় ভট্টাচার্যকে রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান করা হয়েছে।

বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনের পরিচালক অতিরিক্ত সচিব মো. সামছুর রহমানকে শ্রম মন্ত্রণালয়ে এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অতিরিক্ত সচিব ‍মুহাম্মদ আহসানুল জব্বারকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।

ওএসডি অতিরিক্ত সচিব মাহমুদা আক্তারকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগে, রংপুর বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মিনু শীলকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে এবং নৌ মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব লোকমান হোসেন মিয়াকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে বদলি করা হয়েছে।

শিল্পকলা একাডেমির পরিচালক যুগ্ম-সচিব মো. ইকবাল হোসেন, সিরাজগঞ্জের সিসিক শিল্প পার্কের প্রকল্প পরিচালক মো. আমিনুল হক এবং রাজশাহী ওয়াসার চেয়ারম্যান মো. আজাহার আলীকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে বদলির আদেশাধীন প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচি ফেইজ-৩ এর সিস্টেম ম্যানেজার মো. মিজানুল হক চৌধুরীকে অর্থ বিভাগের যুগ্ম-সচিব করা হয়েছে।

এছাড়া বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের ম্যানেজার হিসেবে বদলির আদেশাধীন যুগ্ম-সচিব রাশিদা ফেরদৌসকে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের জেনারেল ম্যানেজার নিয়োগ দিয়ে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

(ঢাকাটাইমস/০৫জুন/জেবি)