সরিষাবাড়ীতে ইমামকে ছাত্রদল নেতার পিটুনি

প্রকাশ | ০৫ জুন ২০১৭, ২০:১১ | আপডেট: ০৫ জুন ২০১৭, ২০:৪২

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

জামালপুরের সরিষাবাড়ীতে রোজার দিন প্রকাশ্যে পানাহারে নিষেধ করায় ইফতারের আগ মুহূর্তে মসজিদের ইমামকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ছাত্রদল নেতার বিরুদ্ধে। তার বাবাও এই কাজে তার সহযোগী ছিলেন বলে জানিয়েছেন ভুক্তভোগী। হামলায় আহত ইমাম হরমুজ আলীকে সরিষাবাড়ী হাসপাতালে ভর্তি আছেন।

রবিবার সন্ধ্যায় সরিষাবাড়ী ডোয়াইল ইউনিয়নের চর বালিয়া গ্রামে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা। সোমবার বিষয়টি জানাজানি হয় সংবাদকর্মীদের কাছে।

আহত ইমামের স্বজনরা জানান, হরমুজ আলী রবিবার দুপুরে একই গ্রামের তোফাজ্জল হোসেন তোফা ও তার পরিবারকে রোজার দিনে প্রকাশ্যে পানাহার করতে নিষেধ করেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে তোফাজ্জল হোসেনের ছেলে ডোয়াইল ইউনিয়ন ১নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি সোহেল মিয়া ও পরিবারের লোকজন মিলে ইফতারের আগ মুহূর্তে হরমুজ আলীর বাড়িতে গিয়ে তাকে বেধড়ক পেটায়। রাতেই তাকে পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হরমুজ আলী ঢাকাটাইমসকে বলেন, হামলাকারীরা হাসপাতালে এসেও তাকে বিভিন্ন হুমকি দিয়ে গেছে।

তবে হরমুজের এই অভিযোগ অস্বীকার করে ছাত্রদল নেতা সোহেল মিয়া পাল্টা অভিযোগে বলেন, এই ইমামের সঙ্গে তাদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এর জের ধরে ইমামের লোকজনই রবিবার বিকালে তাদের বাড়ি-ঘরে অতর্কিত হামলা ও ভাঙচুর করে।

সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম খান বলেন, এ ব্যাপারে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৫জুন/প্রতিনিধি/ডব্লিউবি)