ব্রাহ্মণবাড়িয়া গুলিতে যুবক নিহত

প্রকাশ | ০৭ জুন ২০১৭, ১২:৫১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গুলিতে ইব্রাহিম মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। যিনি গাঁজাসহ পুলিশের হাতে গ্রেপ্তার এক নারীকে ছিনতাই করার সময় সহযোগিদের গুলিতে নিহত হয়েছেন বলে দাবি পুলিশের।

মঙ্গলবার দিবাগত মধ্যরাতে উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের চণ্ডিদ্বার গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত ইব্রাহিম ওই উপজেলার লতুয়ামোড়া গ্রামের সমরাজ মিয়ার ছেলে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানান, রাত ১০টার দিকে কসবা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল লতুয়ামোড়া গ্রামে অভিযান চালিয়ে ছয় কেজি গাঁজাসহ ইব্রাহিমের স্ত্রী রেনুয়ারা বেগমকে আটক করে।

পরে রেনুয়ারাকে নিয়ে থানায় আসার পথে চণ্ডিদ্বার গ্রামের একটি সড়কে ইব্রাহিম তার সহযোগীদের নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। ইব্রাহিম ধারালো দা দিয়ে এসআই রফিকুলের মাথায় কোপ দেন। এ সময় ইব্রাহিম ও তার সহযোগীরা আটক রেনুয়ারাকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও নিজেদের আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে ইব্রাহিম ঘটনাস্থলেই মারা যান।

ওসি আরও জানান, সহযোগীদের ছোঁড়া গুলিতেই ইব্রাহিম নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে তিন রাউন্ড কার্তুজ, তিনটি রামদা ও একটি দা উদ্ধার করা হয়েছে। ঘটনার পর পুলিশ লতুয়ামোড়া গ্রামে অভিযান চালিয়ে বেশ কয়েকজনকে আটক করেছে বলেও জানান ওসি।

ঢাকাটাইমস/৭জুন/প্রতিনিধি/এমআর