বিয়ের দাবিতে কলেজছাত্রীর অনশন, অবশেষে থানায়

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০১৭, ২০:০৯

নীলফামারীর ডিমলায় বিয়ের দাবিতে পুলিশ প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন সুবর্ণা রানী রায় নামে এক কলেজছাত্রী। শুক্রবার সন্ধ্যায় তাকে পুলিশ সদস্যের বাড়ি থেকে থানায় নিয়ে আসে।

সুবর্ণা রানী ডিমলা সদর ইউনিয়নের ডিমলা হাইস্কুল পাড়া গ্রামের রমেশ চন্দ্র রায়ের মেয়ে ও ডিমলা মহিলা কলেজ থেকে চলতি বছর এইচএসসি পরীক্ষা দিয়েছে।

স্থানীয়রা জানায়, সুবর্ণা রানীর সঙ্গে ডিমলা সদরের পন্ডিতপাড়া গ্রামের রঞ্জিত চন্দ্র রায়ের ছেলে নারায়ণ চন্দ্র রায়ের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। নারায়ণ চন্দ্র বর্তমানে পুলিশ কনস্টেবল পদে গাজীপুর জেলায় চাকরি করছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় সুবর্ণাকে নিয়ে নারায়ণ চন্দ্র বাড়ি এলে পরিবারের লোকজন সুকৌশলে সুবর্ণাকে আটক করে নারায়ণকে বাড়ি থেকে বের করে দেন।

নারায়ণ বাড়ি থেকে বের হয়ে গেলে শুক্রবার সকালে মেয়েটিকে বাড়ির উঠানে শারীরিক নির্যাতন করতে থাকেন পরিবারের লোকজন। এক পর্যায় সুবর্ণাকে বাড়ি থেকে বের করে দেয়া হয়। শারীরিক নির্যাতনের শিকার হয়ে অসুস্থ সুবর্ণা বাড়ির বাইরে বিয়ের দাবিতে অনশন শুরু করেন। পরে কৌশলে নারায়ণের বাবা রঞ্জিত পুলিশের সহযোগিতায় রাতে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এলাকাবাসীর অভিযোগ, একটি প্রভাবশালী মহলের ইন্ধনে নারায়ণকে সরিয়ে দিয়ে সুবর্ণার সঙ্গে দুর্ব্যবহার করার পাশাপাশি বিভিন্নভাবে শারীরিক নির্যাতন করা হয়েছে।

সুবর্ণা রানী রায় বলেন, নারায়ণ প্রেমের ফাঁদে ফেলে আমাকে দৈহিক সম্পর্ক করতে বাধ্য করেছে। আমি তাকে বিয়ে করতে না পারলে আত্মহত্যা করব।

একাধিকবার চেষ্টা করেও নারায়ণ চন্দ্র রায়ের মোবাইল ফোন বন্ধ পাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

ডিমলা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার বলেন, মিথ্যে বিয়ের প্রলোভন দিয়ে সুবর্ণার সর্বনাশকারী পুলিশ কনস্টেবল নারায়ণের বিচার হওয়া উচিত। সুবর্ণাকে শারীরিকভাবে নির্যাতনকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা দরকার।

ডিমলা থানা পুলিশের উপ-পরিদর্শক সজল কুমার সরকার বলেন, নারায়ণের বাবার অভিযোগে সুবর্ণাকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরিবারের লোকজন অসুস্থ সুবর্ণাকে থানা থেকে নিয়ে যাওয়ায় অসম্মতি জানালে শনিবার দুপুর পর্যন্তই সুবর্ণা থানা হেফাজতেই রয়েছে। তবে তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১০জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :