কুমিল্লায় গৃহবধূকে পিটিয়ে হত্যা

প্রকাশ | ১১ জুন ২০১৭, ০৯:৫০

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস

কুমিল্লায় তানিয়া আক্তার টুম্পা নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার পর রশিতে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। রবিবার ভোর চারটায় কুমিল্লা সদর উপজেলার ৫ নং পাঁচথুবী ইউনিয়নের মতিনগর গ্রামে এই হত্যার ঘটনা ঘটে।

নিহত তানিয়া আক্তার টুম্পা কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার নেউরা রাজাপাড়া এলাকার আবুল হাসেমের মেয়ে এবং সদর উপজেলার ৫ নং পাঁচথুবী ইউনিয়নের মতিনগর এলাকার ট্রাকচালক মো. শফিকের ছেলে জুয়েল মিয়ার স্ত্রী। তাদের এক বছরের একটা ছেলে সন্তান রয়েছে।

নিহতের পরিবারের সূত্রে জানা যায়, আড়াই বছর আগে ট্রাকচালক শফিকের ছেলে জুয়েল মিয়ার সঙ্গে তানিয়ার বিয়ে হয়। বিয়ের সময় চার লাখ টাকা যৌতুক নেন বরের বাবা শফিক। এরপর আরও যৌতুকের দাবিতে আড়াই বছরে একাধিক বার শারীরিক নির্যাতন করেছেন তানিয়ার স্বামী, শ্বশুর, সৎ শাশুড়ি ও দুই দেবর।

কিছু দিন আগে যৌতুকের জন্য তানিয়াকে নির্যাতন করে টাকার জন্য তাকে বাবার বাড়িতে পাটিয়ে দেয়। তারপর তানিয়া টাকা নিয়ে শুক্রবার তার স্বামীর বাড়িতে যায়।

এই হত্যার ঘটনার সঙ্গে তানিয়া আক্তার টুম্পার স্বামী জুয়েল মিয়া, শ্বশুর, ট্রাকচালক শফিক, সৎ শাশুড়ি ও দুই দেবর রাসেল ও ফয়সাল সরাসরি জড়িত বলে দাবি করছে নিহতের পরিবার।

এই হত্যার ঘটনার পর পরই অভিযুক্ত সবাই পালাতক রয়েছেন বলে স্থানীয় সূত্র জানায়।

কুমিল্লা কোতয়ালী থানার ডিউটি অফিসার কিবরিয়া জানান, হত্যার ঘটনাটি শুনেছি। তবে থানায় কোনো লিখিত অভিযোগ হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১১জুন/প্রতিনিধি/জেডএ)