নকিয়া থ্রির সঙ্গে রবি-এয়ারটেলের বান্ডেল অফার

প্রকাশ | ১৫ জুন ২০১৭, ১৬:১৮ | আপডেট: ১৫ জুন ২০১৭, ১৬:২৬

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

নকিয়া থ্রি স্মার্টফোন কিনে আকষর্ণীয় বান্ডেল অফার উপভোগ করতে পারবেন রবি ও এয়ারটেল গ্রাহকরা। দেশের অন্যতম মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড সম্প্রতি এ অফারটি চালু করেছে।

অত্যাধুনিক প্রযুক্তি, অনন্য ডিজাইন ও বিনোদনমূলক ফিচারের বিশাল সম্ভার নিয়ে সাজানো এই অ্যানড্রয়েড হ্যান্ডসেটটিতে। পলিকার্বোনেট ব্যাকসহ সেটটিতে অ্যালুমিনিয়াম ফ্রেম ব্যবহার করা হয়েছে।

১৩ হাজার ৫০০ টাকা মূল্যের নকিয়া থ্রি সেটটি কিনে রবি ও এয়ারটেল গ্রাহকরা প্রতিমাসে ১০০ মিনিট অন-নেট (রবি/এয়ারটেল-এয়ারটেল/রবি) বোনাস টক-টাইম, ৫০ মিনিট অফ-নেট (রবি/এয়ারটেল-অন্যান্য অপারেটর) বোনাস টক টাইম এবং ৪ জিবি বোনাস ডাটাসহ তিন মাস ধরে এ অফার উপভোগ করতে পারবেন। প্রতিমাসের প্রথম ২১ দিনের মধ্যে এ বোনাস অফারগুলো গ্রহণ করতে হবে গ্রাহকদের।

গুলশান, ধানমন্ডি, যমুনা ফিউচার পার্ক, মিরপুর, উত্তরা, নারায়নগঞ্জ এবং চট্টগ্রামের আগ্রাবাদ ও মুরাদপুরে অবস্থিত নির্ধারিত রবি সেবা কেন্দ্র এবং নকিয়ার আউটলেটগুলো থেকে এ অফারটি নেয়া যাবে।

নকিয়া থ্রি স্মার্টফোনটিতে রয়েছে এক বছরের ওয়ারেন্টি। রবি ও এয়ারটেলের বর্তমান ও নতুন সকল প্রি-পেইড এবং এসএমই গ্রাহকরা এই অফারটি গ্রহণ করতে পারবেন।    

(ঢাকাটাইমস/১৫জুন/এজেড)