বোল্ড হয়ে ফিরলেন রিয়াদ

প্রকাশ | ১৫ জুন ২০১৭, ১৮:২৮ | আপডেট: ১৫ জুন ২০১৭, ১৮:৪৩

অনলাইন ডেস্ক

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে আজ ভারতের বিপক্ষে টস হেরে ব্যাট করছে বাংলাদেশ। শেষ খবর পাওয়া পর্যন্ত টাইগারদের সংগ্রহ ৪৯ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৫৮ রান।

বাংলাদেশ আজ ব্যাটিংয়ে নেমে ইনিংসের প্রথম ওভারেই উইকেট হারায়। ভুবনেশ্বর কুমারের করা ওভারের শেষ বলে বোল্ড হয়ে সাজঘরে ফিরে যান সৌম্য সরকার। দুই বল খেলে শূন্য রান করেন তিনি।

সৌম্য সরকারের পর সাজঘরে ফেরেন সাব্বির রহমান। ইনিংসের সপ্তম ওভারে ভুবনেশ্বর কুমারের বলে রবীন্দ্র জাদেজার হাতে ক্যাচ দিয়ে ফেরেন তিনি। ২১ বল খেলে ১৯ রান করেন সাব্বির।

দলীয় ৩১ রানে দুই উইকেট পড়ে যাওয়ার পর জুটি বাঁধেন তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। দু’জনে মিলে দলকে দারুণভাবে এগিয়ে নিয়ে যান। এই দুই ব্যাটসম্যান ১২৩ রানের পার্টনারশীপ গড়েন।

দলীয় ১৫৪ রানে কেদার যাদবের বলে বোল্ড হন তামিম ইকবাল। তিনি করেন ৭০ রান। দলীয় ১৭৭ রানে রবীন্দ্র জাদেজার বলে উইকেটরক্ষক মহেন্দ্র সিং ধোনির হাতে ধরা পড়েন সাকিব আল হাসান। তিনি করেন ১৫ রান। দলীয় ১৭৯ রানে কেদার যাদবের বলে বিরাট কোহলির হাতে ক্যাচ হন মুশফিকুর রহিম। সাজঘরে ফেরার আগে তিনি করেন ৬১ রান।

এরপর দলীয় ২১৮ রানে বোলারের হাতে ক্যাচ দিয়ে ফেরেন মোসাদ্দেক হোসেন সৈকত। তিনি করেন ১৫ রান। ইনিংসের ৪৫তম ওভারে জ্যাসপ্রীত বুমরাহর বলে বোল্ড হন মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি করেন ২১ রান।

(ঢাকাটাইমস/১৫ জুন/এসইউএল)