জমজ সন্তানের মা হয়েছেন বিয়ন্স

প্রকাশ | ২০ জুন ২০১৭, ১৪:৪৯

তাজরিন জাহান তারিন, ঢাকা টাইমস

জন্ম হওয়ার আগেই রীতিমত তারকা হয়ে গিয়েছিলো বিয়ন্সের অনাগত সন্তান। গত ফেব্রুয়ারীতে বিয়ন্স যখন ঘোষনা দিলেন তিনি দ্বিতীয় বারের মত মা হতে যাচ্ছেন তখন তা ইনস্টগ্রামে সবচেয়ে বেশি লাইক পাওয়া ছবির স্থান দখন করে নিয়েছিলো। অবশেষে এ সপ্তাহে পেইথিবির মুখ দেখল বিয়ন্সের সন্তান। তবে একজন নয়, টুইন জন্ম দিয়েছেন বিয়ন্স।

বিয়ন্স এই সময়ে একটি বার্তায় লিখেন, ‘আমরা আমাদের ভালোবাসা এবং সুখগুলো ভাগাভাগি করতে চাই। আমরা কৃতজ্ঞ যে আমাদের পরিবার বড় হয়ে এখন দুইয়ের অধিক হয়েছে। এবং আমরা তাদেরও ধন্যবাদ জানাই যারা আমাদের শুভাকাঙ্ক্ষী।’

তার এই বার্তায় কার্তারের স্বাক্ষরও ছিলো। গর্ভধারণের পর থেকেই বিয়নস গান গাওয়া থেকে মাতৃত্বের প্রতি বেশি মনোযোগী ছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও বিষয়টি উপস্থাপন করেছেন।

এ সময়টাতে তিনি গুচ্চি, ভ্যালেনটিনো, হার্লস্টোন হেরিটেজ এর ডিজাইনারদের পোশাক পরেছেন। প্রথমে যদিও এই তারকা তার সন্তান জন্মের বিষয়ে কোন মন্তব্য করেননি। তার বাবার মাধ্যমে টুইটারে বিষয়টি জানা যায়। তিনি টুইট করেন, ‘তারা এখানে!#বিয়নস#টুইনস#হ্যাপি বাথর্ডে’

২০০৮ সালে জয় যে এর সাথে গাট ছাড় বাধেন বিয়নস। তাদের ঘরে ৫ বছর বয়সী একটি সন্তান রয়েছে। এই ছেলেটির জন্ম হয়েছে ২০১২ সালে।

ঢাকাটাইমস/১৯জুন/টিজেটি