রাজশাহীতে পদ্মা নদীতে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশ | ২০ জুন ২০১৭, ২২:৪৫

রাজশাহী ব্যুরো প্রধান, ঢাকাটাইমস

রাজশাহীতে পদ্মা নদীতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। তার নাম ইমন আলী (১০)। 

মঙ্গলবার বিকেলে মহানগরীর চরশ্যামপুর এলাকায় এ ঘটনা ঘটে। এর আগে সকালে জেলার পুঠিয়া উপজেলায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়।

মৃত ইমন আলী চৌদ্দপায় এলাকার চায়নার ছেলে। ইমন ডুবে যাওয়ার খবর পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে সন্ধ্যা ৬টা ১০ মিনিটে তার লাশ উদ্ধার করা হয়।

রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, মঙ্গলবার বিকেল পৌনে ৬টার দিকে ইমন আলী পদ্মা নদীতে গোসল করতে নামে। এক পর্যায়ে স্রোতের তোড়ে তলিয়ে যায়। স্থানীয়রা বিষয়টি আঁচ করতে পেরে ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিট পাঠানো হয়। পরে অনেক চেষ্টার পর সন্ধ্যা ৬টা ১০মিনিটে পদ্মা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর জানান, ইমন আলী চৌদ্দপায় এলাকা থেকে তার এক আত্মীয়ের বাড়িতে চরশ্যামপুর এলাকায় বেড়াতে আসে। সেখানে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হবে বলেও তিনি।

(ঢাকাটাইমস/২০জুন/ব্যুরো প্রধান/ইএস)