ক্রিকেটারদের ঈদের খুশি

প্রকাশ | ২৫ জুন ২০১৭, ০৯:৫১

জহির উদ্দিন মিশু, ঢাকাটাইমস

ঈদ মানে খুশি। ঈদ মানে পরিবার-পরিজনকে নিয়ে আনন্দের সাগরে ডুব দেওয়া। প্রিয় মানুষদের সঙ্গে ঈদের খুশি ভাগ করে নিতে সবাই ছুটে যান বাড়ির পানে। যে উৎসবের বাইরে নন টাইগার ক্রিকেটাররাও। পরিবারের সঙ্গে ঈদ করতে তারাও ছুটে গেছেন নিজ নিজ এলাকায়। এবারের ঈদটা কীভাবে কাটাবেন সাব্বির-নাসিররা। বললেন ঢাকাটাইমসের সঙ্গে।

নাসির হোসেন

ঈদ রংপুরেই করব। ঈদের দিন সকালে স্থানীয় মসজিদে নামাজ আদায় করবেন নাসির। এরপর বন্ধুদের নিয়ে আড্ডা, ঘুরে বেড়ানোর মধ্যে দিয়ে সময় কাটাবেন তিনি। ভক্তদের শুভেচ্ছা জানাতে ভোলেননি নাসির।

সাব্বির রহমান

অনেকদিন পর রাজশাহী এসেছি। সবাই আমাকে পেয়েই ভীষণ খুশি আছে। বাবা-মা, ভাই-বোন, ভাবি সবার জন্য উপহার এনেছি। আশা করছি, সবার সঙ্গে ঈদের ছুটিটা দারুণ কাটাবে।  ঈদ শেষ করে ঢাকায় ফিরবো।

সৌম্য সরকার

পরিবারের সঙ্গে সময়টা দারুণ কাটছে। বেশ ভালো লাগছে। অনেক দিন পর সবার দেখা পেলাম। ঈদটা পরিবারের সঙ্গে কাটাতে অনেক ভালো লাগে। ঈদের দিন বন্ধুদের নিয়ে ঘুরবো। আড্ডা দিবো। আপাতত ক্রিকেট নিয়ে না ভেবে এভাবেই  সময়টা কাটাতে চাই।

মোহাম্মদ আশরাফুল

ঈদ এবার ঢাকাতে করছি। ঈদটা আসলে আমি কখনোই উপভোগ করিনি। আমার কাছে পরিবর্তন মনে হচ্ছে না। আগে যেমন ছিল, এখনো তাই আছে। তবে ইদের একটা স্মৃতি আছে। আমরা সবসময় ঈদের পরদিন ওয়াহিদুল স্যারের বাসায় যাই। সেখানে সবাই একত্রিত হই। অনেক বন্ধুরা আসেন। সবার সঙ্গে কথা হয়, গল্প হয়। অনেক মজা হয়। ঈদের পরদিন মূলত আমি এ আনন্দটা করে থাকি।