‘অসাম্প্রদায়িক দেশ গড়ার প্রত্যয়ে কাজ করছে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন’

প্রকাশ | ৩০ জুন ২০১৭, ০৮:৪০ | আপডেট: ৩০ জুন ২০১৭, ০৮:৪২

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

সমাজসেবামূলক সংস্থা ‘কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন’ অসাম্প্রদায়িক দেশ গড়ার প্রত্যয়ে কাজ করছে বলে জানিয়েছেন সংস্থাটির নির্বাহী পরিচালক ও ফরিদপুর জেলা পরিষদের সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার জাটিগ্রাম সার্বজনীন দুর্গা মন্দির প্রাঙ্গণে ২৪ প্রহর ব্যাপী অখণ্ড শ্রী শ্রী তারকব্রহ্ম মহানামযজ্ঞানুষ্ঠান পরিদর্শনকালে তিনি এ কথা জানান।

বিশিষ্ট সমাজসেবক, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস ও সাপ্তাহিক ‘এইসময়’ সম্পাদক আরিফুর রহমান দোলন ‘কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান।

যজ্ঞানুষ্ঠানে ‘কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যানের পক্ষ থেকে অনুষ্ঠানে সভাপতির হাতে নগদ পাঁচ হাজার টাকা অনুদান তুলে দেন শহীদুল ইসলাম। এসময়  তিনি বলেন, সুখী, সমৃদ্ধ, বৈষম্যহীন, অসাম্প্রদায়িক দেশ গড়ে তোলার লক্ষ্যে ‘কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন’ ও জেলা পরিষদের পক্ষ থেকে ভবিষ্যতে সব প্রকার সাহায্য-সহযোগিতা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, গোপালপুর ইউপি যুবলীগের সভাপতি খান আমিরুল ইসলাম, আওয়ামী লীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যানপ্রার্থী ও ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইনামুল হাসান, যজ্ঞানুষ্ঠানের সভাপতি লক্ষ্মীকান্ত মন্ডল, সাধারণ সম্পাদক ভূপেষ ভক্ত, আলফাডাঙ্গা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম নাঈম, দপ্তর সম্পাদক সৈকত মাহমুদ প্রমুখ।

(ঢাকাটাইমস/৩০জুন/প্রতিনিধি/জেডএ)