কুড়িগ্রামে হাঁসের বাচ্চা নিয়ে সংঘর্ষে আহত ১১

প্রকাশ | ০৪ জুলাই ২০১৭, ১২:৫৫ | আপডেট: ০৪ জুলাই ২০১৭, ১৩:১৪

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস

কুড়িগ্রামের রাজীবপুরে একটি হাঁসের বাচ্চা নিয়ে দুই চাচাত ভাইয়ের মধ্যে বিরোধের জেরে দুই পক্ষের সংর্ঘষে ১১ জন আহত হয়েছে। গুরুতর ৭ জন কে রাজিবপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে রাজিবপুর উপজেলার রাজিবপুর সদর ইউনিয়নের কড়াইডাঙ্গীপাড়া গ্রামে। এলাকাবাসী জানায়, রবিবার রাত সাড়ে আটটার দিকে আবুল হোসেন এর একটি হাঁসের বাচ্চা ভাতিজা বাক্কার আলীর হাঁসের বাচ্চার সাথে মিশে যায়। এরপর আবুল হোসেনের স্ত্রী হাঁসের বাচ্চাটি আনতে গেলে বাক্কার তাকে গালমন্দ করে। এর জেরে বাক্কার ও আবুল হোসেনের ছেলে ফজরের সমর্থকরা দা, সাবল, বটি ও লাঠি সোটা নিয়ে একে অপরের সঙ্গে সংঘর্ষে ঝাপিয়ে পড়ে।

গুরুতর আহত বাক্কার আলী (৪৮), ফজর আলী (৪৬), আজিরন (৪০), নজর আলী (৫০), আমিনা (২৬), মনোয়ারা (৪০) ও আবুল হোসেন (৬০)কে রাজিবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশঙ্কাজনক হওয়ায় আজিজ (২২) কে ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যেতে পরামর্শ দেয়া হয়েছে। আহত তারু মিয়া (৪০), লাল মিয়া (৩৫), আন্না খাতুন (২৪) ও তারা ভানু (৬০) কে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে রাজিবপুর হাসপাতালের চিকিৎসক মিথুন মজুমদার ও শাওন দাস জানিয়েছেন।

তবে এ ব্যাপারে এখনও কোন পক্ষ থানায় মামলা করেনি বলে জানিয়েছেন রাজিবপুর থানা পুলিশ।

ঢাকাটাইমস/০৪জুলাই/প্রতিনিধি/ডব্লিউবি