ঠাকুরগাঁওয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা

প্রকাশ | ০৬ জুলাই ২০১৭, ১৫:১১

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস

ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুল কাদেরের ছেলে ও তার বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা হয়েছে। ওই গৃহবধূর স্বামী বুধবার সকালে ঠাকুরগাঁও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ওই মামলা দায়ের করেন।

আদালত মামলাটি তদন্তের জন্য উপজেলা কৃষি কর্মকর্তাকে দায়িত্ব দেন।

ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল কাদেরের ছেলে সালে নূর (২০) ও বৈকণ্ঠপুর গ্রামের জামাল উদ্দীনের ছেলে জহুরুল হক (২৫) কে আসামি করে উক্ত মামলা দায়ের করা হয়।

মামলার অভিযোগে জানা যায়, গত ১ জুলাই রাতে ধর্ষিত গৃহবধূর স্বামী বাড়িতে ছিলেন না। বাড়ির পাশে একটি বিয়ে বাড়িতে ছিলেন। সেই সুযোগে আসামি সালেনূর ও জহুরুল গৃহবধূর ঘরে ঢুকে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় গৃহবধূর চিৎকারে তার স্বামীসহ স্থানীয় লোকজন ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যান। পরে ওই গৃহবধূকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে ভিকটিমের স্বামী অভিযোগ করে বলেন, আদারতে মামলা করায় আসামি ও তার লোকজনের হুমকির মুখে তারা বাড়িতে ফিরতে পারছেন না। বর্তমানে তারা মেয়ের বাড়িতে অবস্থান করছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপজেলা কৃষি কর্মকর্তা আনিসুর রহমান জানান, মামলার আরজি এখনো তার হাতে পৌঁছেনি। আরজিতে হাতে পাওয়ার পর তিনি ব্যবস্থা নেবেন।

(ঢাকাটাইমস/০৬জুলাই/প্রতিনিধি/জেবি)