তানজিন তিশার কারণে আমাদের ডিভোর্স হয়নি: হাবিব

প্রকাশ | ০৯ জুলাই ২০১৭, ১৪:২২ | আপডেট: ০৯ জুলাই ২০১৭, ১৪:২৯

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

অভিনেত্রী তানজিন তিশার কারণে সাবেক স্ত্রী রেহান এর সঙ্গে ডিভোর্স হয়নি এমনটাই দাবি করলেন দেশের প্রখ্যাত তরুণ সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ। তাকে ও অভিনেত্রী তানজিন তিশাকে নিয়ে যে গুঞ্জন শুরু হয়েছে ও পত্রিকায় খবর প্রকাশ হয়েছে তারই জবাব দিতে গতকাল তিনি তার ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে এই তথ্য জানান।
সেখানে তিনি আরো বলেন, ‘এক হাতে তালি বাজে না।  তানজিন তিশার সাথে আমার কি সম্পর্ক একান্তই আমার ব্যক্তিগত বিষয়।’

মূলত হাবিব ওয়াহিদের সাবেক স্ত্রী রেহান তার ফেসবুক ওয়ালে তানজিন তিশা ও পিয়া বিপাশাকে নিয়ে পরশু একটি স্ট্যাটাস দেন। সেই স্ট্যাটাস নিয়ে আবার বিভিন্ন অনলাইন গণমাধ্যম খবর প্রকাশ করেন। এরই ফলশ্রুতিতে হাবিব এই মন্তব্য করেন।

স্ট্যাটাসে রেহান লেখেন, ‘পিয়া বিপাশা আমাকে হার্ট করেছিলে। দেখো, বছর হয়নি দুইবার তোমার নাম আসলো তোমার নষ্ট কুকর্ম নিয়ে। এখন তানজিন তিশা তোমার পালা। আসবে ভেরি সুন।’

এ নিয়ে খবর প্রকাশ হলে হাবিব তার ফেসবুকে লেখেন, ‘আমাকে নাকি কিছু সাংবাদিক ভাইয়েরা খুঁজে পাচ্ছেন না! আমি এখন অস্ট্রেলিয়াতে অবস্থান করছি কনসার্ট এর জন্য কিছুটা দুক্ষজনক যে একটা বিষয় নিয়ে আবারও কথা বলতে হচ্ছে। আপনাদের করা একটা নিউজ দেখলাম যেখানে বলা হয়েছে যে তানজিন তিশার কারণে আমার সাথে রেহান এর ডিভোর্স হয়। কথাটি ঠিক নয়, ‘কারণ এক হাতে তালি বাজে না। তানজিন তিশার সাথে আমার কি সম্পর্ক সেটা একন্তই আমার ব্যাক্তিগত বিষয়’।

‘এবং এটি নিয়ে কিছু বলতে আমি বাধ্য না। এবং কেনই বা আমার ডিভোর্স এর কয়েক মাস পর এসব কথা রেহানই বা বললো এটাও আমার কাছে আশ্চর্যজনক. বলার হলে আরো আগেই বলতো. ডিভোর্স এর কারণ যাই এ হোক না কেন আমি তো জোর করে ডিভোর্স করতে বলিনি তাকে। সমঝোতার মাধ্যমেই তা হয়। তাহলে এখন এতো কাদা ছোড়াছোড়ি কেন? এসব করে কারোই তো কোনো লাভ আমি দেখি না। এসব মোটেই কাম্য নয়।’

ঢাকাটাইমস/০৯জুলাই/এমইউ