নড়াইলে হোটেল মালিকসহ ১৫ জুয়াড়ি আটক

প্রকাশ | ২০ জুলাই ২০১৭, ১১:০২

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস

নড়াইলের লোহাগড়ায় বৈশাখী হোটেল ও টাইটানিক ক্লাবে গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে হোটেল মালিকসহ ১৫ জুয়াড়িকে আটক করা হয়েছে।

বুধবার (১৯ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে তাদের আটক করা হয়। এ সময় জুয়ার ৫৭ হাজার ৫০২ টাকা, গাজা ও ইয়াবা খাওয়ার সরঞ্জাম এবং তাস উদ্ধার করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে জুয়াড়িদের আটক করা হয়।

নড়াইল ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান জানান, বৈশাখী আবাসিক হোটেল থেকে নয় জুয়াড়ি এবং টাইটানিক ক্লাব থেকে ছয় জুয়াড়িকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন-বৈশাখী আবাসিক হোটেলের মালিক যুবলীগ নেতা আসলাম উদ্দিন ঠান্ডু, লোহাগড়া সরদারপাড়ার বিষু কর্মকার, মদিনাপাড়ার মিরাজ শেখ, পোদ্দারপাড়ার ইকরাম শেখ, লোহাগড়া কলেজপাড়ার উজ্জ্বল হোসেন মোল্যা, খায়রুজ্জামান, আজিম শেখ, গৌরচন্দ্র সাহা, তেলকাড়া গ্রামের নান্টু সিকদার, চাঁচই গ্রামের শওকত হোসেন, জয়পুর গ্রামের শেখ কামাল হোসেন, বাহিরপাড়া গ্রামের আসলাম শেখ, পারমল্লিকপুর গ্রামের রবিউল ইসলাম, মঙ্গলহাটা গ্রামের বাবুল হোসেন উজ্জ্বল ও ধোপাদাহ গ্রামর রবিউল ইসলাম।

এদিকে, জুয়াড়িদের আটকের খবরে লোহাগড়া বাজারের ব্যবসায়ীসহ এলাকাবাসী স্বস্তি প্রকাশ করেছেন। 

পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, লোহাগড়ায় ১০০ দিনের মাদকবিরোধী কর্মসূচির অংশ হিসেবে জুয়াড়িদের আটক করা হয়েছে। এ ঘটনায় লোহাগড়া থানায় মামলা দায়ের হয়েছে। নড়াইলকে মাদকমুক্ত করার লক্ষ্যে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

(ঢাকাটাইমস/২০জুলাই/প্রতিনিধি/জেবি)