মাল্টিমিডিয়া কিংডমে হুইনের গ্রাফিক্স ট্যাবে ২৫% ছাড়

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুলাই ২০১৭, ১৭:৪২

গ্রাফিক্স ট্যাবলেটের জগতে বিশ্ববিখ্যাত প্রতিষ্ঠান হুইনের গ্রাফিক্স ট্যাবলেটে ঈদ উল আযহা উপলক্ষে ২৫% ছাড় দিচ্ছে দেশের একমাত্র হুইনের পরিবেশক মাল্টিমিডিয়া কিংডম। আসন্ন ঈদকে সামনে রেখে হুইনের উপর এই ছাড় মিলবে অনলাইন এবং অফলাইনে।

রাজধানীর কম্পিউটার সিটি সেন্টারের তৃতীয় তলায় মাল্টিমিডিয়া কিংডমের ব্র্যান্ডশপ ও প্রদর্শনী কেন্দ্র (দোকান নং-৩১৬-৩১৭) অথবা অনলাইন থেকে কেনা যাবে হুইনের গ্রাফিক্স ট্যাবলেটগুলো।

হুইনের গ্রাফিক্স ট্যাবলেট সম্পর্কে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মোহাম্মদ আলী জিন্নাহ জুয়েল বলেন, ইতোমধ্যে রঙ, তুলি আর্ট পেপারের জায়গা দখল করে নিয়েছে গ্রাফিক্স ট্যাবলেট। তরুণদের মধ্যেও এই ডিভাইসের জনপ্রিয়তা প্রচুর। হুইন আন্তর্জাতিকভাবে বেশ প্রসিদ্ধ। তাই আমরা চাই ভালো ডিভাইস দিয়ে গ্রাফিক্স ট্যাবলেটপ্রেমীদের হাতেখড়ি হোক।’

তিন হাজার টাকা থেকে শুরু করে ১ লাখ টাকা দামের হুইন ট্যাবলেট রয়েছে মাল্টিমিডিয়া কিংডমে। নতুন ব্যবহারকারীদের জন্যও রয়েছে এই ডিভাইসগুলোতে অত্যাধুনিক টুলস। আবার হুইনের প্রফেশনাল গ্রাফিক্স ট্যাবলেটগুলো প্রফেশনালদের প্রয়োজন মেটাতেও সক্ষম ।

ঈদ উল আযহা উপলক্ষে অনলাইনে অর্ডারে মাল্টিমিডিয়া কিংডম সারাদেশে বিনামূল্যে হোম ডেলিভারি দিচ্ছে। শুধু ২৫ শতাংশ ছাড় নয়, ক্রেতারা পাবেন হুইনের সঙ্গে আকর্ষণীয় উপহার। হুইনের ট্যাবলেটে রয়েছে ১ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।

গ্রাফিক্স ট্যাবলেটের মূল্য এবং অন্যান্য তথ্য জানতে ভিজিট করুন এই

ঠিকানায়: www.multimediakingdom.com.bd

(ঢাকাটাইমস/২০জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা