শার্শায় পিস্তল-বোমাসহ পাঁচ ডাকাত গ্রেপ্তার

প্রকাশ | ২৪ জুলাই ২০১৭, ১১:৪৪

বেনাপোল প্রতিনিধি, ঢাকাটাইমস

যশোরের শার্শার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুটি পিস্তল, দুই রাউন্ড গুলি, তিনটি বোমা, তিনটি রামদা, চারটি মোবাইল ও তিনটি পাসপোর্টসহ পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার গভীর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নের বনমান্দার গ্রামের ওমেদ আলীর ছেলে আলী হোসেন, ঝিকরগাছা উপজেলার বল্লাহ গ্রামের আ. মালেকের ছেলে সোহেল রানা, একই গ্রামের হাবিবুর রহমানের ছেলে কামরুল ইসলাম, সাহেব আলীর ছেলে হৃদয় হোসেন টগর এবং আয়ুব আলীর ছেলে ফারুক হোসেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, শনিবার রাতে উপজেলার নিজামপুর ইউনিয়নের কানাই নগরে প্রবাসী জাহাঙ্গীর আলমের বাড়িতে ডাকাতি হয়। অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে ডাকাতরা নগদ এক লাখ টাকা, এক জোড়া চুরি, এক জোড়া দুল ও একটি চেইনসহ মোট দেড় ভরি স্বর্ণ, একটি ট্যাব, চারটি উন্নতমানের মোবাইল, তিনটি পাসপোর্ট ও পাঁচটি জমির দলিল নিয়ে যায়। এসব মালামালের মূল্য আনুমানিক আড়াই লক্ষাধিক টাকা হবে।

এ ঘটনায় জাহাঙ্গীর আলমের স্ত্রী আমিরুন নেছা বাদী হয়ে গতকাল শার্শা থানায় অভিযোগ করেন। পরে রবিবার রাতভর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী দুটি পিস্তল, দুটি গুলি, তিনটি বোমাসহ আরও নানা সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ ব্যাপারে শার্শা থানায় একটি মামলা হয়েছে।

ঢাকাটাইমস/২৪জুলাই/প্রতিনিধি/এমআর