ছাত্রী পিটিয়ে ছাত্রলীগ থেকে বহিষ্কার

প্রকাশ | ২৬ জুলাই ২০১৭, ১৩:১৩ | আপডেট: ২৬ জুলাই ২০১৭, ১৩:৩০

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

সিরাজগঞ্জ সরকারি কলেজের এক ছাত্রীকে পেটানো ও দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে সদর উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক সাদ্দাম হোসেনকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার রাতে ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি বৈঠকে সাদ্দামকে বহিষ্কার করা হয়। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক পত্রে তাকে বহিষ্কার করা হয়।

বুধবার সকালে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. একরামুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, দলীয় শৃঙ্খলাভঙ্গ ও কলেজ ছাত্রীকে পেটানোর অভিযোগে ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের জরুরি বৈঠকে সাদ্দাম হোসেনকে বহিষ্কার করা হয়েছে।

উত্ত্যক্তের প্রতিবাদ করায় মঙ্গলবার দুপুর দুটার দিকে সিরাজগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের বিএনসিসি অফিসের সামনে এক ছাত্রীকে সহপাঠীদের সামনে পেটায় ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন। উপর্যুপরি চড়থাপড় ও কিলঘুষিতে ওই ছাত্রীর চশমা ভেঙে যায়।

এ ঘটনায় কলেজের শিক্ষার্থীরা বিক্ষোভ করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাদ্দামকে আটকের আশ্বাস দেয়। পরে বিকাল তিনটার দিকে অভিযান চালিয়ে সাদ্দামকে গ্রেপ্তার করে পুলিশ।

ছাত্রলীগ নেতা সাদ্দাম সিরাজগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার বিষয়ক সম্পাদক ও শহরের দত্তবাড়ি মহল্লার আব্দুল মজিদের ছেলে।

ঢাকাটাইমস/২৬জুলাই/প্রতিনিধি/এমআর