রামপুরায় স্বামীর ‘নির্যাতনে’ নারী নিহত

প্রকাশ | ৩০ জুলাই ২০১৭, ১৫:৪১

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর রামপুরা এলাকায় মাদকাসক্ত স্বামীর নির্যাতনে এক নারীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। তার নাম পারভীন বেগম (৪৫)।

আজ রবিবার বেলা সাড়ে ১১টার তিকে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

স্ত্রীর মৃত্যুর পর থেকে  মনির হোসেন পলাতক। 

পারভীন বেগমের স্বজনরা জানান, তাকে প্রায় সময় মারধর করত তার মাদকাসক্ত স্বামী মনির হোসেন, যিনি দীর্ঘদিন ধরে বেকার। আজ রবিবার ভোর পাঁচটার দিকে মনির তাকে ভারী বস্তু দিয়ে মারধর করে এবং মুখে ছুরিকাঘাত করে। খবর পেয়ে পারভনের স্বজনরা তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক  বেলা সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত পারভীন বেগমের ভাই সাইফুদ্দিন টিটু বলেন, ‘প্রায় ২০ বছর আগে রামপুরা মুক্তি মসজিদ গলির ৪৩৫ নম্বর বাড়ির মনির হোসেনের সঙ্গে বিবাহ হয় আমার বোনের। বিয়ের পর থেকেই মনির হোসেন বেকার ও মাদকাসক্ত ছিল। আমরা তাদের সংসার চালানোর খরচ দিতাম। তাদের সংসারে দশম শ্রেণী পড়ুয়া একটি ছেলে ও ছোট একটি মেয়ে রয়েছে।’

নিহত পারভীন বেগম ফেনী জেলার সোনাগাজী থানার সেনেরখিল গ্রামের আবদুর রবের মেয়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রলয় কুমার সাহা ঢাকাটাইমসকে বলেন, এলাকাবাসীর ভাষ্যমতে এবং প্রাথমিক তদন্তে স্বামীর নির্যাতনে পারভীন বেগমের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে স্বামী মনির হোসেন পলাতক।    

(ঢাকাটাইমস/৩০জুলাই/এএ/মোআ)