ভুলে কাশিমপুর কারা কমপ্লেক্সে হেলিকপ্টার, তোলপাড়

প্রকাশ | ১০ আগস্ট ২০১৭, ১৩:৩৯ | আপডেট: ১০ আগস্ট ২০১৭, ১৮:৫৫

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

কুমিল্লার এক প্রবাসী তার পরিবারের সদস্যদের নিয়ে গাজীপুরের কোনাবাড়িতে হেলিকপ্টারে করে একটি বিয়েতে যাচ্ছিলেন। কিন্তু পাইলট ভুল করে কাশিমপুর কারা কমপ্লেক্সে অবতরণ করেন। এতে গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারা কমপ্লেক্সে তোলপাড় সৃষ্টি হয়।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে হেলিকপ্টারটি হঠাৎ অবতরণ করে। প্রবাসীর স্ত্রী মালয়েশিয়ান হওয়ায় নিরাপত্তাকর্মীদের সন্দেহ হয়। তারা হেলিকপ্টারের যাত্রীদের আটক করে জিজ্ঞাসাবাদ করেন। তবে জিজ্ঞাসাবাদ শেষে ওই প্রবাসী পরিবারকে ছেড়ে দেয়া হয়েছে বলে জানিয়েছে কারা কর্তৃপক্ষ।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেল সুপার সুব্রত কুমার বণিক জানান, কুমিল্লার হোমনা এলাকার মালয়েশিয়া প্রবাসী বিল্লাল হোসেন তার পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টার যোগে কোনাবাড়ি কুদ্দুস নগর এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। হেলিকপ্টারের পাইলট ভুল করে কারা কমপ্লেক্সের অভ্যন্তরে স্কুলের মাঠে অবতরণ করে। পরে কারাগারের রক্ষীরা তাদের আটক করে এখানে অবতরণের কারণ জানতে চান এবং তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদে প্রবাসী বিল্লাল হোসেন জানান, তিনি দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় বসবাস করেন। তিনি মালয়েশিয়ান এক নারীকে বিয়ে করেছেন। পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে কোনাবাড়ি আমবাগ এলাকায় তার এক আত্মীয়ের বিয়ে বাড়িতে বেড়াতে আসার পথে পাইলট ভুল করে কোনাবাড়ি কুদ্দুস নগর স্কুলের পরিবর্তে কারা কমপ্লেক্সে অবতরণ করে।

জয়দেবপুর থানার কোনাবাড়ি পুলিশ ফাঁড়ির ওসি মোবারক হোসেন জানান, বিল্লাল হোসেন, স্ত্রী ও তার তিন সন্তান নিয়ে হেলিকপ্টারে করে কাশিমপুর কারাগারের সামনে অবতরণ করেন। পরে তাদের জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১০আগস্ট/প্রতিনিধি/জেবি)