দেশে ‘গো জায়ানে’র পথচলা শুরু

প্রকাশ | ১৩ আগস্ট ২০১৭, ১০:২৮

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

ভ্রমণ পিপাসু পর্যটকদের ওয়ান স্পট অনলাইন সেবা দিতে দেশে গো জায়ান লিমিটেডের পথ চলা শুরু হল। এ উপলক্ষে গতকাল ১২ আগস্ট বনানীতে এক সংবাদ সন্মেলনের আয়োজন করা হয়। এসময় সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা  রিদওয়ান হাফিজ এবং চেয়ারম্যান সৈয়দ ফরহাদ আহমেদ।

এর আগে  ১০ আগস্ট রাজধানীর একটি হোটেলে এই সেবার আনুষ্ঠানিক যাত্রার ঘোষণা দেয়া হয়।

‘গো জায়ান’-এর চেয়ারম্যান সৈয়দ ফরহাদ আহমেদ  বলেন, ‘গো জায়ান এর পেছনে একদল তরুণ দল দিনরাত কাজ করছে। শুধু লাভের জন্য ব্যবসা আমরা করতে চাই না। আমরা প্রযুক্তিকে কাজে লাগিয়ে নতুন ধরণের উদ্ভাবনী সেবা এনেছি। আমার বিশ্বাস এটি বাংলাদেশের ট্রাভেল জগতে গেম চেঞ্জিং প্ল্যাটফর্ম হতে যাচ্ছে।’

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা  রিদওয়ান হাফিজ বলেন, ‘গো জায়ানে ব্যবহারকারীরা এমন অনেক সুবিধা পাবেন যা এর আগে পাননি। অনলাইনে বসেই আপনি টিকিট কেনা থেকে শুরু করে হোটেল বুকিং  করতে পারবেন।

গো জায়ান আপনাকে বিশ্বের যেকোন জায়গায় আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ ফ্লাইট বুকিং সুবিধা দিতে সক্ষম। শুধু তাই নয়, আপনি আপনার স্থানীয় মুদ্রায় টাকার পরিমাণ জানতে এবং পরিশোধ করতে পারবেন। বাংলাদেশের অনলাইন ভ্রমণ সংস্থা হিসেবে গো জায়ান একমাত্র ওয়ান স্পট অনলাইন প্ল্যাটফর্ম যা বুকিং.কম এর অংশীদার হিসেবে আছে। বুকিং.কম বিশ্বব্যাপী ১.২ মিলিয়নের বেশি হোটেলের বুকিং সুবিধা দিয়ে যাচ্ছে।

গো জায়ান এ আপনি পাবেন বিশ্বের সেরা সব এয়ারলাইন্সের টিকিট এবং প্যাকেজ ডিল সমূহ যা কেবল আপনার জন্যেই তৈরি করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/এজেড)