৫৭ ধারা বাতিলের দাবিতে পাবনায় গণমাধ্যম কর্মীদের মানববন্ধন

প্রকাশ | ১৩ আগস্ট ২০১৭, ২১:৪১

নিজস্ব প্রতিবেদক, পাবনা

সাংবাদিক ও গণমাধ্যম নিয়ে অর্থমন্ত্রীর অশোভন বক্তব্যের প্রতিবাদে এবং ৫৭ ধারা বাতিলের দাবিতে পাবনায় মানববন্ধন-সমাবেশ করেছেন সাংবাদিকরা। পাবনা প্রেসক্লাবের উদ্যোগে রবিবার দুপুরে শহরের আব্দুল হামিদ সড়কে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে পাবনায় কর্মরত গণমাধ্যম কর্মীরা অংশ নেন।

প্রেসক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগের সভাপতিত্বে মানবন্ধন সমাবেশে বক্তব্য রাখেন- সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, সম্পাদক ও বাংলাভিশনের স্টাফ রিপোর্টার আখিঁনুর ইসলাম রেমন, সিনিয়র সহ-সভাপতি কামাল সিদ্দিকী, সহ-সভাপতি চ্যানেল আই ও যুগান্তরের স্টাফ রিপোর্টার আখতারুজ্জামান আখতার, অর্থ সম্পাদক ও ডেইলি অবজারভার প্রতিনিধি ড. নরেশ চন্দ্র মধু, সাবেক সম্পাদক এনটিভি ও সমকালের স্টাফ রিপোর্টার এবিএম ফজলুর রহমান, সাবেক ক্রীড়া ও সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক শফি ইসলাম, বাংলাদেশ টুডের প্রতিনিধি আব্দুল হামিদ খান, ৭১ টিভির প্রতিনিধি মোস্তাফিজুর রহমান রাসেল প্রমুখ।

বক্তারা অবিলম্বে অর্থমন্ত্রীর বক্তব্য প্রত্যাহার, নিঃশর্ত ক্ষমা ও ৫৭ বাতিলের জোর দাবি জানান। একই সাথে ৫৭ ধারায় আটক সংবাদকর্মীদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও মুক্তির দাবি করেন।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/কেবি/এলএ)