ঢাকা মেডিকেলে ক্রাবের নেতা লাঞ্ছিত

প্রকাশ | ১৬ আগস্ট ২০১৭, ২০:২২

নিজস্ব প্রতিবেদক,ঢাকাটাইমস

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরিচয় দিয়ে দুই যুবক বাংলাদেশ ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের (ক্রাব) অর্থ সম্পাদক আজিজুল হাকিমকে লাঞ্ছিত করেছেন। 

বুধবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে। পরে হাসপাতালের ক্যাম্পের পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ক্র্যাবের অর্থ সম্পাদক আজিজুল হাকিম ঢাকাটাইমসকে বলেন, আজ সন্ধ্যা সাতটার দিকে হাসপাতালের জরুরি বিভাগে দুই যুবক দাঁড়িয়ে ছিল। তখন এক ট্রলিম্যান তাদেরকে সরে দাঁড়াতে বললে তারা উত্তেজিত হয়ে ওই ট্রলিম্যানকে মারধোর করে। তখন ওই দুই যবক নিজেদেরকে কখনো ঢাকা বিশ্ববিদ্যালয়ে জসিম উদ্দিন হলের ছাত্র আবার কখনো শহীদুল্লাহ হলের ছাত্র বলে পরিচয় দিচ্ছিলেন। তখন আমি তাদের হাত থেকে ওই ট্রলিম্যানকে উদ্ধার করতে গেলে তারা আমাকে ধাক্কা মারে। অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং দেখে নেওয়ার হুমকি দেয়। পরে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ঘটনাস্থলে এসে ওই যুবকদের ধমক দিলে তারা শান্ত হয়।

জানতে চাইলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া ঢাকাটাইমসকে বলেন, এটা একটি ভুল বোঝাবুঝি হয়েছে মাত্র। আমি ঘটনাস্থলে গেলে অভিযুক্তরা লজ্জিত হয়ে চলে যায়।

ঢাকাটাইমস/১৬আগস্ট/এএ/জেডএ