টিভি উপস্থাপিকাকে ধর্ষণের অভিযোগ, মামলা

প্রকাশ | ১৭ আগস্ট ২০১৭, ১৩:৫৫

নিজস্ব প্রতিবেদক,ঢাকাটাইমস

রাজধানীর বনানীতে জন্মদিনের কথা বলে হোটেল ও বাসায় ডেকে তিন তরুণীকে ধর্ষণের রেশ কাটতে না কাটতেই এবার শনির আখড়ায় এক টিভি উপস্থাপিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে বুধবার রাতে কদমতলী থাকায় একটি মামলা করেছেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ওই ছাত্রী উপস্থাপনার পাশাপাশি অভিনয়ও করেন। মামলায় আসামি করা হয়েছে শরিফুল ইসলাম নামে এক অভিনেতাকে। ফরেনসিক পরীক্ষার জন্য ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী ওই তরুণী উপস্থাপনার পাশাপাশি অভিনয়ও করেন। অভিযুক্ত ধর্ষকও অভিনয় পেশার সঙ্গে জড়িত। গত ২ আগস্ট ধর্ষণের ঘটনা ঘটলেও গতকাল বুধবার রাতে কদমতলী থানায় তিনি মামলা করেন।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াজেদ আলী ঢাকাটাইমসকে বলেন, গতকাল রাতে ওই উপস্থাপিকার একটি অভিযোগ তারা পেয়েছেন। এ ব্যাপারে একটি মামলা হয়েছে। অভিযুক্ত অভিনেতা পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

কদমতলীর থানা পুলিশের একটি সূত্র জানায়, ঘটনার দিন উপস্থাপিকা তার পূর্ব পরিচিত ওই অভিনেতার সঙ্গে শনির আখড়ার নূরপুর এলাকায় বোনের বাসায় যান। তখন বাসায় অভিনেতার বোন উপস্থিত ছিলেন না। এই সুযোগে ওই অভিনেতা তাকে ধর্ষণ করে এবং সেই দৃশ্য গোপনে ভিডিও করে। তরুণীটি পুলিশের কাছে যেতে চাইলে তাকে বিয়ে করার আশ্বাস দেয় শরিফুল। পরে তরুণী জানতে পারেন ওই অভিনেতা বিবাহিত। একপর্যায়ে ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিলে থানায় যান ওই উপস্থাপিকা।

ঢাকাটাইমস/১৭আগস্ট/এএ/এমআর