বিয়ে করায় স্বামীকে কুপিয়ে মারলেন প্রবাসী স্ত্রী

প্রকাশ | ০৪ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৫০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

পাঁচ দিন আগে দেশে আসেন আকলিমা বেগম। এসেই জানতে পারেন তার স্বামী শাহিন আরেকটি বিয়ে করেছেন। এরপর থেকেই সুযোগের অপেক্ষায় ছিলেন। রবিবার গভীর রাতে মিরপুরের একটি বাসায় স্বামীকে কুপিয়ে হত্যা করেন প্রবাসী আকলিমা। এসময় সতিন রোকসানাকেও কুপিয়ে আহত করেন।

পুলিশ নিহত শাহিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। আহত রোকসানা একই হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর থেকে আকলিমা পলাতক রয়েছে।

নিহত শাহিন বরগুনা জেলার সদর থানার বদরখালী মুন্সীবাড়ি গ্রামের সগির মিয়ার ছেলে।

মিরপুর মডেল থানার উপপরিদর্শক খন্দকার মঞ্জুর রাহি ঢাকাটাইমসকে বলেন, রবিবার দিবাগত রাত সোয়া দুইটার সময় মিরপুরের বড়বাগের ৭২ নম্বর বাড়ির টিনসেট ঘর থেকে শাহিনের লাশ উদ্ধার করা হয়। এ সময়ে তার দ্বিতীয় পক্ষের স্ত্রীকে আহত অবস্থায় পাওয়া যায়।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশের এই কর্মকর্তা আরও জানান, শাহিনের প্রথম পক্ষের স্ত্রী আকলিমা বেগম দীর্ঘদিন ধরে বিদেশে থাকেন। তিনি প্রতি মাসে বিদেশ থেকে টাকা পাঠাতেন আর ওই টাকায় চলত শাহিন। কিছুদিন আগে রোকসানাকে বিয়ে করে শাহিন। এই খবর শুনে আকলিমা বিদেশ থেকে পাঁচ দিন আগে দেশে আসে। কিন্তু সে মিরপুরের ওই বাসায় না গিয়ে অন্য বাসায় উঠেন। এরপর রবিবার সন্ধ্যায় আকলিমা ওই বাসায় এসে শাহিন  ও রোকসানাকে অন্তরঙ্গ অবস্থায় দেখতে পায়। পরে গভীর রাতে আকালিমা তাদের দুইজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।

ঢাকাটাইমস/০৪সেপ্টেম্বর/এএ/জেডএ