মঠবাড়িয়ায় স্বর্ণশিল্পীদের মানববন্ধন

প্রকাশ | ১৪ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৩৭

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

পিরোজপুরের মঠবাড়িয়ার আপন জুয়েলার্সের মালিক সুধাংশু কর্মকারের ছেলে সঞ্জীব কর্মকারকর্তৃক স্বর্ণশিল্পীদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে স্থানীয় স্বর্ণশিল্পী সমিতির উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

বৃহস্পতিবার মঠবাড়িয়া পৌর শহরের প্রধান সড়কে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে স্থানীয় রাজনীতিক, সমাজসেবক, ব্যবসায়ী ও স্বর্ণশিল্পীরা এতে অংশ নেন।

মানববন্ধন শেষে মঠবাড়িয়া স্বর্ণশিল্পী সমিতির সভাপতি রতন কর্মকারের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন- পৌর আওয়ামী লীগের সভাপতি পরিতোষ বেপারী, অধ্যাপক ইকতিয়ার হোসেন পান্না, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সুভাষ মজুমদার, স্বর্ণশিল্পী মন্টু কর্মকার, স্বর্ণশিল্পী সমিতির সাধারণ সম্পাদক তপন কর্মকার, হিন্দু ছাত্র যুব ঐক্য পরিষদের সভাপতি গোপাল রায় ও স্বর্ণশিল্পী দেবাশীষ কর্মকার প্রমুখ।

এসময় বক্তারা মঠবাড়িয়ার আপন জুয়েলার্সের মালিক সুধাংশু কর্মকারের ছেলে সঞ্জীব কর্মকারের বিচার দাবি করে অভিযোগ করেন, স্থানীয় স্বর্ণশিল্পীদের নানাভাবে হয়রানি করতে মিথ্যা মামলাসহ নানা হুমকি দিয়ে আসছে।

পরে স্বর্ণশিল্পী সমিতির নেতারা উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম ফরিদ উদ্দিনের মাধ্যমে পিরোজপুর জেলা প্রশাসক বরাবরে একটি স্মারকলিপি পেশ করেন।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)