জাবিতে ‘রিদম’ এর নতুন কমিটি

প্রকাশ | ২৪ সেপ্টেম্বর ২০১৭, ২২:৪১

জাবি প্রতিনিধি, ঢাকাটাইমস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠন ‘রিদম’ এর নতুন কার্যনির্বাহী কমিটি ২০১৭-১৮ গঠন করা হয়েছে। এতে সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের চতুর্থ বর্ষের (৪৩ তম আবর্তন) শিক্ষার্থী নবীউল ইসলাম বাপ্পীকে সভাপতি এবং নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের দ্বিতীয় বর্ষের (৪৫ তম আবর্তন) শিক্ষার্থী আরিফুর রহমান শুভকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় সংগঠনটির উপদেষ্টা ইংরেজি বিভাগের অধ্যাপক আহমেদ রেজা এবং বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ রেজাউল করিম তালুকদার নতুন এ কমিটির অনুমোদন দেন।

কমিটিতে পদপ্রাপ্ত অন্যান্যরা হলেন- সহ-সভাপতি অর্ণপ দত্ত (রসায়ন, ৪৩), নার্গিস আক্তার (নগর ও অঞ্চল পরিকল্পনা, ৪৪), নাফিস জামান অর্ণব (ইংরেজি, ৪৪), সাংগঠনিক সম্পাদক কেয়া বোস (সাংবিদকতা, ৪৫), কোষাধ্যক্ষ ইসরাত আরা বেগম আতিকা (আইন ও বিচার, ৪৫), উপ কোষাধ্যক্ষ শায়লা ইসলাম শরমী (ইংরেজি, ৪৬), সাংস্কৃতিক সম্পাদক আখি নন্দী (নগর ও অঞ্চল পরিকল্পনা, ৪৫), সহকারী সাংস্কৃতিক সম্পাদক ভাস্কর দেবনাথ (আইবিএ, ৪৬), যোগাযোগ ও ব্যবস্থাপনা সম্পাদক তাহরিম হোসাইন সাঈফ (আন্তর্জাতিক সম্পর্ক, ৪৬), প্রচার সম্পাদক মো: আরিফুল ইসলাম (আইবিএ, ৪৬), প্রকাশনা সম্পাদক সুমাইয়া বিনতে মোস্তফা (আইবিএ, ৪৬), কার্যকরী সদস্য রুকাইয়া সরকার পাখি (ইংরেজি, ৪৬), জান্নাতুল ফেরদৌসী প্রত্যাশা (ইংরেজি, ৪৬), রবি ইসলাম প্রামাণিক (নগর ও অঞ্চল পরিকল্পনা, ৪৬), হিমালয় রাজপাল হিমু (নাটক ও নাট্যতত্ত্ব, ৪৬), উদিতা জাহান (প্রাণিবিদ্যা, ৪৬), কার্যনির্বাহী সদস্য অন্তরা জেরিন (আইন ও বিচার, ৪২), মো. আশরাফুল ইসলাম (ইংরেজি, ৪৪), স্বর্ণালী আহমেদ (ইতিহাস, ৪৪)।

এছাড়া সংগঠনটির সাত জেষ্ঠ্য কর্মীকে স্থায়ী কমিটির সদস্য করা হয়েছে। তারা হলেন- মো. রেজোয়ান ইসলাম, মো. আশরাফুল হক আশিক, এস এম আশিক রহমান (রিকি), খায়রুন নাহার, আয়শা খান মজলিশ, মো. সারোয়ার পারভেজ (সাগর) এবং মো. ফরহাম হোসেন।     

গান, নৃত্য, আবৃত্তি, চিত্রকলা প্রদর্শনীর পাশাপাশি বাংলাদেশের সাংস্কৃতিক ধারা তুলে ধরার পাশাপাশি নতুন মাত্রা যোগ করার উদ্দেশ্যে ২০১৬ সালের ১৪ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের টিএসসির ১০নং কক্ষে রিদম যাত্রা শুরু করে।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)