আজ বিসিবির বার্ষিক সভা

প্রকাশ | ০২ অক্টোবর ২০১৭, ০৮:৩০ | আপডেট: ০২ অক্টোবর ২০১৭, ১০:১২

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারণ সভা ও বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হবে। রাজধানীর একটি হোটেলে সকাল ১১টায় শুরু হবে এজিএম। দুপুর ১টায় শুরু হবে ইজিএম। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সর্বশেষ ২০১২ সালের ১ মার্চ বিসিবির এজিএম ও ইজিএম অনুষ্ঠিত হয়েছিল। এবারের এজিএমে গত চার বছরের আয়-ব্যয় সংক্রান্ত অডিট রিপোর্ট, কার্যক্রমসহ সবকিছুর অনুমোদন নিয়ে আলোচনা হবে। পাশাপাশি পরিচালনা পর্ষদ কর্তৃক অনুমোদিত অর্থবছর সমূহের আয়-ব্যয় সংক্রান্ত বিষয় নিরীক্ষণ ও অনুমোদন এবং ২০১৭-১৮ অর্থবছরের বাজেট অনুমোদন করা হবে ইজিএমে।

নির্ধারিত হবে পরবর্তী নির্বাচনের তারিখও। কাউন্সিলররা নিজেদের আপত্তি, যে কোনো বিষয়ে বক্তব্য রাখতে পারবেন সেখানে। এজিএম ও ইজিএমে ১৭২ জন কাউন্সিলরের অংশ নেয়ার কথা থাকলেও ২ জন মারা যাওয়ায় ১৭০ জন আসবেন বলে আশা করা হচ্ছে।

ইতোমধ্যে বার্ষিক সাধারণ সভাকে কেন্দ্র করে ব্যস্ততা বেড়ে গেছে ক্রিকেট বোর্ডের। ঢাকার বাইরের কাউন্সিলররা আসতে শুরু করেছেন রাজধানীতে। আর এমন ক্ষণে কাউন্সিলরদের গুরুত্ব বেড়ে যায় কয়েকগুণ। তাদের আতিথেয়তা, উপহারসহ আরামদায়ক সাধারণ সভা নিশ্চিত করতে চেষ্টার ত্রুটি নেই বিসিবি’র পরিচালনা পরিষদে।

(ঢাকাটাইমস/০২অক্টোবর/জেইউএম)