সিলেট জেলা পরিষদ সদস্য শাহনূরকে লন্ডনে সংবর্ধনা

প্রকাশ | ০৯ নভেম্বর ২০১৭, ১৩:৩০

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস

ইস্ট লন্ডন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কমিউনিটি নেতা মোহাম্মদ শাহনূর সিলেট জেলা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় মঙ্গলবার পূর্ব লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে ইস্ট লন্ডন আওয়ামী লীগের উদ্যোগে সংবর্ধনা দেয়া হয়েছে।

সংগঠনের সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক টুনু মিয়ার পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াতের পর সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সভায় বক্তারা মোহাম্মদ শাহনূরের কর্ম দক্ষতার ভূয়সী প্রশংসা করে বলেন, তিনি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের নেতা হিসেবে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি সিলেট জেলা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় উপস্থিত সকলেই তাকে অভিনন্দন জানিয়ে বলেন, তার উপর জেলা পরিষদের যে দায়িত্ব অর্পিত হয়েছে- তা তার যোগ্যতা দিয়ে যথাযথভাবে পালন করবেন। তাছাড়া জাতির জনকের আদর্শ ও সোনার বাংলা গড়তে দেশরত্ম জননেত্রী শেখ হাসিনা ঘোষিত উন্নয়নের কাজ এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যাবেন।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুদ্দিন আহমদ মাস্টার, প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন- যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি সিতাব চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- লন্ডন মহানগর আওয়ামী লীগের সভাপতি নূরুল হক লালা মিয়া, যুক্তরাজ্য আওয়ামী লীগের প্রবাস বিষয়ক সম্পাদক আনছারুল হক, লন্ডন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ইলিয়াছ মিয়া, যুক্তরাজ্য আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা মেহের নিগার চৌধুরী, লন্ডন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শফিক মিয়া।

সভায় আরো ছিলেন- মহিলালীগের সহ-সভাপতি হুসনেয়ারা মতিন, আব্দুল হেলিম, আব্দুস সাত্তার, নিমাই মিয়া, দিলওয়ার হোসেন, আব্দুল মুতালেব, মজুমদার মিয়া, কবি নজরুল প্রমুখ।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/সিকে/এলএ)