চট্টগ্রামে যুবকের আত্মহত্যা, গৃহবধূর বিষপান

প্রকাশ | ০৯ নভেম্বর ২০১৭, ১৯:১১

চট্টগ্রাম ব্যুরো প্রধান, ঢাকাটাইমস

চট্টগ্রামের মিরসরাইয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন এক যুবক। অপরদিকে স্বামীর প্রহারে অভিমান করে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন এক গৃহবধূ।

যুবকের নাম মো. হান্নান (৪০)। তিনি মিরসরাই উপজেলার খইয়াছড়া ইউনিয়নের শফি উল্লাহর ছেলে। আর গৃহবধূর নাম জেসমিন আক্তার। সে কর্ণফুলী উপজেলার জুলধা কালীশাহ মাজার এলাকার বাসিন্দা মৃত আবদুল আজিজ এর পুত্র জসিম উদ্দিনের স্ত্রী।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম জানান, স্বামী জসিম উদ্দিন জেসমিন আক্তারের কাছে ১০০ টাকা জমা রাখেন। সেখান থেকে ৫০ খরচ করায় বুধবার রাতে তাকে মারধর করেন জসিম। এই অপমান সইতে না পেরে অভিমানে বিষপান করে আত্মহত্যা করার চেষ্টা করেন জেসমিন আক্তার।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, রাত ২টার দিকে পরিবারের লোকজন জেসমিন আক্তারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সে এখন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

মিরসরাই থানার এসআই দেলোয়ার হোসেন জানান, আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে রান্নাঘরে রশিতে ঝুলন্ত অবস্থায় মো. হান্নানের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পরিবারের উদ্ধৃতি দিয়ে উপপরিদর্শখ দেলোয়ার জানান, মো. হান্নান দুই মাসে আগে বিয়ে করেছেন। তিনি মাঝে মাঝে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। এ রকম কোনো কারণে তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। এ ব্যাপারে মিরসরাই থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৯নভেম্বর/আইকে/ইএস)