যশোরে বাড়িতে ঢুকে যুবক গুলি

প্রকাশ | ১০ নভেম্বর ২০১৭, ১৯:৩৯

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস

যশোরে বাড়িতে ঢুকে প্রকাশ্যে রবিউল ইসলাম নামে এক যুবককে গুলি করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বিকালে শহরের রেলগেট এলাকায় ঘটনাটি ঘটে। তিনি ওই এলাকার নুরুল আমিনের ছেলে।

আহত রবিউলকে মুমূর্ষু অবস্থায় যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহতের পিতা নুরুল আমিন বলেন, বিকালে রবিউল বাড়ির সামনে দাঁড়িয়ে ছিল। এসময় দুর্বৃত্তরা তাকে ধাওয়া করে। সংঘাত এড়াতে রবিউল বাড়ির একটি কক্ষে আশ্রয় নিলেও শেষ রক্ষা হয়নি। দুর্বৃত্তরাও তার পেছন পেছন বাড়িতে ঢুকে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের চিকিৎসক কল্লোল কুমার সাহা জানান, একটি গুলি রবিউলের পেটের ডান পাশ দিয়ে প্রবেশ করেছে।

এদিকে এলাকাবাসী জানায়, আহত রবিউল শহরের আরএন রোড এলাকার একটি মোটর পার্টসের দোকানে চাকরি করে। তবে তিনি আওয়ামী সমর্থক।

তারা আরো জানায়, এলাকায় দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতিতে লবিং-গ্রুপিং চলে আসছিল। যার সাথে রবিউলও জড়িয়ে পড়ে। এ নিয়ে সৃষ্টি হওয়া বিভেদের জের ধরেই গুলির ঘটনাটি ঘটেছে।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক অপর একটি সূত্র জানিয়েছে, রাজনৈতিক বিরোধের জের ধরে মুন্না নামে এক ব্যক্তিকে কিছুদিন ধরেই খুঁজছিল দুর্বৃত্তরা। বিষয়টি জানতে পেরে রবিউল তাকে সাবধান করে দেয়। আজও যখন দুর্বৃত্তরা মুন্নাকে মারার উদ্দেশ্যে ঘটনাস্থলে যায়, তখনও তাকে সাবধান করে দেয়ার চেষ্টা চলোয় রবিউল। এতে ক্ষিপ্ত হয়ে দুর্বৃত্তরা রবিউলকে গুলি করে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজমল হুদা জানান, ঘটনা শোনার পরপরই সেখানে পুলিশের একাধিক দল অবস্থান নেয়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/প্রতিনিধি/এলএ)