সাংবাদিক উৎপলের সন্ধান দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রীকে স্মারকলিপি

প্রকাশ | ১৪ নভেম্বর ২০১৭, ১৮:৫৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

অনলাইন নিউজপোর্টাল পূর্বপশ্চিমবিডি.নিউজের সিনিয়র রিপোর্টার উৎপল দাসের সন্ধান দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বরাবর স্মারকলিপি দিয়েছে নরসিংদী জেলা সাংবাদিক সমিতি। নিখোঁজ উৎপল দাস এ সংগঠনের দপ্তর ও প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

মঙ্গলবার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি দেয় নরসিংদী জেলা সাংবাদিক সমিতির একটি প্রতিনিধি দল। উৎপল দাস গত ১০ অক্টোবর দুপুর ১টার দিকে কাজ শেষে অফিস থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ। তার সন্ধান চেয়ে তার পত্রিকা অফিস ও পরিবারের পক্ষ থেকে মতিঝিল থানায় পৃথক দুটি জিডি করা হয়েছে।

দীর্ঘ একমাস অতিবাহিত হলেও তার সন্ধান না পাওয়ায় তার পরিবার গভীরভাবে উদ্বিগ্ন ও শঙ্কিত। পরিবারের সদস্যরা তাকে হারানোর বেদনায় খাওয়া দাওয়া ছেড়ে দিয়ে ভেঙে পড়েছেন। তার পরিবারের পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করে তার সন্ধান চাওয়া হয়েছে।

বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে নানা কর্মসূচির মাধ্যমে উৎপলের সন্ধান চাওয়া হয়েছে। কিন্তু এখনো তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এমনকি আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকেও এ বিষয়ে তার কোনো হদিস জানাতে পারেনি।

(ঢাকাটাইমস/১৪নভেম্বর/এমএম/জেবি)