শ্রীপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

প্রকাশ | ১৫ নভেম্বর ২০১৭, ২০:২২

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার বিভিন্ন হাসপাতাল ও ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে জরিমানা আদায় ও চিকিৎসকের চেম্বার সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় একজনকে আটক করা হয়।

আটক তামিম হোসেন নোয়াখালী জেলার লক্ষ্মীপুর উপজেলার পাঁচপাড়া গ্রামের মনির হোসেনের ছেলে। সে মাওনা চৌরাস্তার প্রশিকার মোড়ে বীরমুক্তিযোদ্ধা নূরুল ইসলাম চেয়ারম্যান মার্কেটের দ্বিতীয় তলার তারেক ডাক্তার চেম্বারের চিকিৎসকের সহকারী।

বুধবার বিকালে পুলিশের সহযোগিতায়  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্টেট উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আক্তার।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক রেহেনা আক্তার জানান, অভিযানে মাওনা চৌরাস্তার ইয়াকুব আলী মার্কেটের স্বদেশ হাসপাতালে সেবিকার সনদ না থাকায় পাঁচ হাজার টাকা, বেশি দামে চাল বিক্রির অভিযোগ ও প্লাস্টিকের বস্তা ব্যবহারের কারণে হৃদয় এন্টারপ্রাইজকে চার হাজার টাকা, মাহির রাইচ এজেন্সিকে পাঁচ হাজার টাকা, লিটন রাইচ এন্টারপ্রাইজকে চার হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও প্রশিকার মোড়ে বীরমুক্তিযোদ্ধা নূরুল ইসলাম মার্কেটের দ্বিতীয় তলার তারেক ডাক্তার চেম্বারে অভিযান চালিয়ে কোন চিকিৎসককে পাওয়া যায়নি, এসময় সেখান থেকে আমদানি নিষিদ্ধ বিভিন্ন ওষুধ জব্দ করে চিকিৎসকের চেম্বার সিলগালা করে দেয়া হয়েছে। পরে চিকিৎসকের সহকারী তামিমকে আটক করা হয়।

(ঢাকাটাইমস/১৫নভেম্বর/প্রতিনিধি/এলএ)