ভৈরবে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩০

প্রকাশ | ১৭ নভেম্বর ২০১৭, ১৭:২২

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

কিশোরগঞ্জের ভৈরবের ভবানীপুরে গ্রামের আধিপত্য বিস্তার নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ৩০ জন ও ঘরবাড়ি ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সকাল ৬টা থেকে শুরু হয়ে ৯টা পর্যন্ত তিন ঘণ্টাব্যাপী দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ হয়।

এ ঘটনায় মহিলাসহ ৩০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুলিয়ারচর উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এছাড়াও পুলিশের ভয়ে স্থানীয় চিকিৎসা নেয়।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেসুর রহমান জানান, সংঘর্ষে খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। কবে এলাকার আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ অবস্থান করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীনগর ইউনিয়নের ভবানীপুর গ্রামে সাবেক আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি মো. জয়নাল মেম্বার ও বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলেছে। এরই জের ধরে দুইমাস আগে মো. জয়নাল মেম্বার গ্রুপের বাদশা মেম্বারের হাত কেটে ফেলে হুমায়ুন গ্রুপের লোকজন। তার পরবর্তীতে এর প্রতিশোধ হিসাবে জয়নাল গ্রুপের লোকজন গত ১২ তারিখে মোল্লা বাড়ির মো. হারিছ নামের এক ব্যক্তির পা কেটে দেয়। এ বিষয়কে কেন্দ্র করে বারবার সংঘর্ষে লিপ্ত হচ্ছে।

(ঢাকাটাইমস/১৭নভেম্বর/প্রতিনিধি/এলএ)