গেইল-ম্যাককালাম ঝড় দেখতে গ্যালারিভরা দর্শক

প্রকাশ | ১৮ নভেম্বর ২০১৭, ১৭:১১ | আপডেট: ১৮ নভেম্বর ২০১৭, ১৭:৪৩

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

সিলেট পর্বের প্রতিটা ম্যাচেই গ্যালারিতে ছিল উপচে পড়া দর্শক। কিন্তু ঢাকা পর্বে মাঠে সেভাবে দর্শক আসছেন খেলা দেখতে। শুক্রবার ছুটির দিনে মোটামুটি ভালো দর্শক হলেও গ্যালারি কিছুটা ফাঁকা ছিল। তবে শনিবার সন্ধ্যা নাগাদ দর্শকে ভরে গেল মিরপুরের গ্যালারি। কারণটা পরিষ্কার, সন্ধ্যায় এবার প্রথম মাঠে নামতে যাচ্ছেন চার ছক্কার রাজা ক্রিস গেইল, বিশ্বের অন্যতম সেরা মারকুটে ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাককালাম ও ছোট ফরম্যাটের সেরা ফাস্ট বোলার লাসিথ মালিঙ্গা।

এক দলে তিন মহারথী! রংপুর রাইডার্স এই প্রথম সেরা দল নিয়ে মাঠে নামছে। মালিঙ্গা আগে থেকেই ছিলেন। সদ্য দলের সঙ্গে যোগ দিয়েছেন গেইল ও ম্যাককালাম। হয়তো আজ থেকেই নতুন রূপে দেখা যাবে রংপুরকে।

আজ দুপুর থেকেই মিরপুরে ক্রিকেটপ্রেমীদের প্রচুর আনাগোনা। টিকিটের জন্য জন্য লম্বা লাইনও দেখে  গেছে এদিন। দুপুরের ম্যাচে হাজার দশেক দর্শক ছিল গ্যালারিতে। তবে সময় গড়ানোর সঙ্গে গ্যালারিও ভরতে থাকে । সন্ধ্যা নাগাদ মোটামুটি গ্যালারি ভরে যায়।

একই টিকিটে দুটি ম্যাচ দেখার সুযোগ থাকলেও দর্শকদের আগ্রহ সন্ধ্যায় গেইলদের ম্যাচ। শুধু বিপিএল কেন, বিশ্বের যে কোনো টি-টোয়েন্টি লিগে ক্রিস গেইল হচ্ছেন সবচেয়ে জনপ্রিয় তারকা। এ ফরম্যাটে তিনি বিনোদনের ফেরিওয়ালা। দেখা যাক, চার ছক্কায় এ ম্যাচে কতটা বিনোদন দিতে পারেন ক্যারিবিয়ান ব্যাটিং ঝড়।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/ডিএইচ)