গজারিয়ায় বাড়ির সীমানা নিয়ে সংঘর্ষে আহত ১৫

প্রকাশ | ১৫ ডিসেম্বর ২০১৭, ১৪:৪১

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের বড় রায়পাড়া গ্রামে বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে এই সংঘর্ষ হয়।

আহতদের মধ্যে জোহর আলীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া সুফিয়া বেগম, ফাতেমা আক্তার, কল্পনা, আল আমীন, রোকসানা বেগম, মো. ফয়সাল মিয়া, আরিফ হোসেন, ইমরান মিয়া, সাফায়েত উল্লাহ ও নাজমা বেগমকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

গজারিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় রাতে মো. রুহুল আমিনকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বড় রায়পাড়া গ্রামের দক্ষিণ মহল্লার জোহর আলীর সাথে প্রতিবেশি আমীন উদ্দিনের বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল।

গত বৃহস্পতিবার রাতে স্থানীয় মসজিদে এশার নামাজ আদায়ের সময়  আমীন উদ্দিনের ভাই জহিরুল ইসলামের সঙ্গে নামাজের লাইনে দাঁড়ানো নিয়ে কথা কাটাকাটি হয় জোহর আলীর।

এর জের ধরে নামাজ শেষে জহিরুল ইসলাম ও আমীন উদ্দিনের পক্ষের লোকজন জোহর আলীর বাড়িতে হামলা চালায়। এতে পনের জন আহত হন।

গজারিয়া থানার কর্তব্যরত কর্মকর্তা এএসআই মো. মোস্তাফিজুর রহমান জানান, এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তের পর ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/প্রতিনিধি/এমআর