তেজগাঁওয়ে বৃদ্ধা ও উত্তরখানে শিশু খুন

প্রকাশ | ১৫ ডিসেম্বর ২০১৭, ২১:২৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর তেজগাঁও ও উত্তরখান এলাকায় পৃথক দুটি ঘটনায় মিলু মিল গোমেজ (৬৫) নামের এক বৃদ্ধা এবং সাত বছরের শিশু সিমরান খুন হয়েছে। আজ শুক্রবার সকালে ও বৃহস্পতিবার সন্ধ্যায় এই দুই হত্যাকাণ্ড ঘটে।

সংশ্লিষ্ট থানার পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

তেজগাঁও থানার উপপরিদর্শক ফখরুল ইসলাম জানান, আরজতপাড়ার একটি বাড়িতে মিলু মিল গোমেজকে গলা কেটে হত্যা করে দুর্বত্তরা। আজ শুক্রবার সকাল সাতটা থেকে আটটার মধ্যে কোনো এক সময় হত্যাকাণ্ডটি ঘটে।

মিলুমিলের আত্মীয়দের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, এই দম্পতি দীর্ঘদিন ধরে আরজতপাড়ার ওই বাড়ির তৃতীয় তলায় বসবাস করতেন। তাদের চার ছেলে দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্র ও কানাডায় বসবাস করছেন।  মিলু মিল গোমেজ ৩৮ নম্বর আরজতপাড়ার ইউবার্ট অনিল গোমেজের স্ত্রী।  
অন্য হত্যঅকাণ্ডটি ঘটে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তরখানে। বাপ্পি নামের এক যুবক তার সাত বছরের সৎভাই সিমরানকে শ্বাসরোধে হত্যা করে। এ ঘটনায় বাপ্পিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উত্তরখান থানার উপপরিদর্শক শাহ আলম বলেন, গতকাল সন্ধ্যায় উত্তরখানের উজ্জরামপুর গ্রামের নদীঘাটে বাঁধা নৌকার পাটাতনের বেতর থেকে সিমরানের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, সিমরানের বাবা নাসির উদ্দিন প্রায় ১৬ বছর আগে বাপ্পির মা রেহেনা বেগমকে বিয়ে করেন। এরপর তিনি সিমরানের মা সুফিয়া বেগমকে বিয়ে করে উজ্জরামপুর গ্রামে সুফিয়ার বাবার বাড়িতে বসবাস শুরু করেন। আর বাপ্পি তার মা রেহেনাকে নিয়ে গাজীপুরে বসবাস করেন। গতকাল বিকালে বাপ্পি সুফিয়ার বাবার বাড়িতে এসে সিমরানকে নিয়ে নদীর ঘাটে ঘুরতে যায়। সেখানে সিমরানকে শ্বাসরোধে হত্যা করে লাশ নৌকার পাটাতনে লুকিয়ে রাখে বাপ্পী।

এ ঘটনায় উত্তরখান থানায় একটি হত্যা মামলা হয়েছে। পুলিশ বাপ্পিকে গ্রেপ্তার করেছে।

নিহত সিমরান উত্তরখান থানার উজ্জরামপুর গ্রামের নাসির উদ্দিন ও সুফিয়া বেগম দম্পতির একমাত্র ছেলে ছিল। 
(ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/এএ/মোআ)