কিওয়ে মোটরসাইকেলে বছর শেষের ছাড়

প্রকাশ | ২১ ডিসেম্বর ২০১৭, ১০:২৮ | আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৭, ১৬:১৫

অটোমোবাইল ডেস্ক, ঢাকাটাইমস

তরুণদের জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড কিওয়ে তাদের বেশ কয়েকটি মডেলে মূল্য ছাড় ঘোষণা করেছে। এর মধ্যে দুইটি মডেলে মিলছে বছর শেষের ছাড়। এছাড়া আরও একটি মডেলে বিজয় মাসের অফার দেয়া হচ্ছে। এই সুযোগ হাত ছাড়া করতে না চাইলে দেশে কিওয়ের অনুমোদিত পরিবেশক  স্পিডোজ ও এর ডিলারের কাছ থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে বাইক কিনতে হবে। 

কিওয়ের ইয়ার এন্ড অফারের আওতায় এখন আরকেভি ১৫০ ভার্সন টু ১ লাখ ৫৫ হাজার ৯০০ টাকা থেকে এখন দাঁড়িয়েছে ১ লাখ ৪০ হাজার ৯০০ টাকা। 

১৫০ সিসি সেগমেন্টে আরও একটি বাইকে ১৫ হাজার টাকা ডিসকাউন্ট মিলছে। ওই মডেলটি হলো কিওয়ে আরকেএস ১৫০ ভার্সন ১। এই বাইকটির পূর্বের মূল্য ছিল ১ লাখ ৫৯ হাজার ৯০০ টাকা। এখনকার দাম ১ লাখ ৪৪ হাজার ৯০০ টাকা। 

অন্যদিকে ১০০ সিসির মডেল আরকেএস ১০০ ভার্সন টু ৫০০ হাজার টাকা ছাড় দেয়া হচ্ছে। বাইকটির এখনকার দাম ৯৯ হাজার টাকা মাত্র। এই অফার চলবে ডিসেম্বর মাস জুড়ে। 

কিওয়ের জনপ্রিয় বাইক আর কে এস ১৫০। বাইকটি ১৫০সিসির। এর বেশ আকর্ষণীয় কিছু ফিচার রয়েছে। বাইকটির বডিতে লাগানো কিটগুলো বাইকটিকে স্পোর্টস বাইকের লুকিং দিয়েছে। ভারতের বিখ্যাত বাইক কেটিএমের মত দেখতে এটি। যদিও কেটিএমের সাথে এই বাইকটির পার্থক্য রয়েছে।

বাইকটির চাবিটিতে রয়েছে কিগার্ড। যার কারণে চাবি পকেটে রাখলে ভাঁজ করে রাখা যায় এবং কোন স্ক্র্যাচ লাগার সম্ভাবনা থাকে না। বাইকটির হুইল বেইজ প্রশস্ত থাকায় বাইকটিকে বেশ লম্বা দেখায়। বাইকটির সিটগুলোর পজিশন যথার্থ। চালক এবং আরোহী উভয়ের জন্যই আরামদায়ক। ট্যাঙ্ক এর সাথে সিটটি মানিয়েছে ভালোভাবেই। বাইকটির স্পিডোমিটারটি বেশ আকর্ষণীয়। স্পিড, গিয়ার, এক্সিলেটর, টার্ন ইন্ডিকেটর, ঘড়ি. নিউট্রাল পজিশন, হাইবিম সহ দুটি ট্রিপ সংরক্ষণ করা যায় স্পিডোমিটারটিতে।
 
ঢাকার অলিগলিতে চলছে কিওয়ের বাইক। প্রতিষ্ঠানটি তরুণদের মন জয় করে নিয়েছে। কেননা, কিওয়ের বাইক আধুনিক ডিজাইনে স্টাইলিশ করে তৈরি করা হয়। এসব বাইকে আছে ডিজিটাল স্পিডো মিটার, অ্যালয় হুইল সেলফ স্টার্টার ইত্যাদি। এছাড়াও কিওয়ের বাইক অন্যান্য বাইকের তুলনায় কিছুটা কম। প্রতিষ্ঠান ইতোমধ্যে বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করে ক্রেতাদের মন জয় করে নিয়েছে। 

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/এজেড)