ঠাকুরগাঁওয়ে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ, আটক-২

প্রকাশ | ৩০ ডিসেম্বর ২০১৭, ২১:৩৬

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস

ঠাকুরগাঁওয়ে দুই সন্তানের জননী এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। সাতজন তাকে পালাক্রমে ধর্ষণ করে বলে গৃহবধূর অভিযোগ। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে সাবেক ইউপি সদস্য রবীন্দ্র চন্দ্র রায় ও আব্দুল গফুর নামে দুইজনকে আটক করেছে।

ঠাকুরগাঁও সদর উপজেলার মোলানখুড়ি গ্রামের হামিদুর রহমান ব্যক্তিগত কাজে  ঢাকায় যায়। শুক্রবার রাতে ওই গৃহবধূ মাটির ঘরে একাকি ঘুমিয়েছিলেন। রাত দেড়টার দিকে তার শয়ন ঘরের জানালা ভেঙে ২/৩ জন লোক ঘরে প্রবেশ করে এবং কাপড় দিয়ে মুখ বেঁধে তাকে বাড়ির পাশে একটি বাঁশ ঝাড়ে নিয়ে যায়। সেখানে প্রতিবেশী জালাল উদ্দীন, রবীন্দ্র চন্দ্র রায়, মানিক নামে তিনজন পালাক্রমে ধর্ষণ করে। এরপর তারা ওই গৃহবধূকে একটি নদীর ধারে নিয়ে গিয়ে আরো চার যুবক যথাক্রমে লিয়াকত, হামিদুর, আব্দুল গফুর ধর্ষণ করে।

ধর্ষনকারীরা গৃহবধূর মুখ কাপড় দিয়ে পেঁচিয়ে দিয়ে একটি বাঁশের খুঁটির সঙ্গে বেঁধে পালিয়ে যায়। সকাল পর্যন্ত সেখানে বাঁধা ছিলেন তিনি। সকাল ৬টার দিকে স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই গৃহবধূ।

ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. শাহজাহান নেওয়াজ জানান, মোলানখুড়ি এলাকার চিকিৎসাধীন গৃহবধূর গলায় ধারালো চাকু  কিছু দিয়ে আঘাত করার চিহ্ন পাওয়া গেছে।

সদর থানার উপ-পরিদর্শক কফিল উদ্দীন জানান, হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ সাতজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন। গৃহবধূর লিখিত অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে দুইজনকে আটক কারা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)