টাঙ্গাইলে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে আটক ২

প্রকাশ | ০২ মার্চ ২০১৮, ১৮:২১

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল

পূর্ব শত্রুতার জেরে গোপালপুরে নূরূল ইসলাম (৫৮) নামক এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় শুক্রবার সকালে নিহতের স্ত্রী কুলসুম বেগম বাদী হয়ে ১২ জনকে আসামি করে গোপালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। তারা হলেন- একই এলাকার মৃত গফুরের ছেলে আব্দুল ছালাম ও আব্দুল গণির ছেলে আলামীন।

নিহত নুরুল ইসলাম ওই এলাকার হেলাল উদ্দিন মন্ডলের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার এশার নামাজ পড়ে চা পান করতে নিহত নূরুল ইসলাম স্থানীয় মুদি দোকানে যান। সেখানে ওঁত পেতে থাকা দুর্বৃত্তরা পূর্বপরিকল্পিত ভাবে তাকে এলোপাতাড়ি পিটিয়ে অচেতন করে ফেলে রেখে যায়। খবর পেয়ে নুরুলের পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বাঁচানোর উদ্দেশ্যে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে পুনরায় দুর্বৃত্তরা গাছের গুড়ি ফেলে তাদের গতি রোধ করে রাখে। এবং দুই ঘণ্টা গতিরোধ করে নুরুল ইসলামের স্বজনদেরকে প্রহার করে চলে যায়। পরে রোগীকে হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার নুরুলকে মৃত ঘোষণা করেন। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। বাকিদের খুব দ্রুত আটক করে আইনের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/০২মার্চ/আরকে/ইএস)