ফরিদপুরে ঠিকাদারের বাড়িতে ডাকাতি

প্রকাশ | ০৫ মার্চ ২০১৮, ২২:১৯

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুর শহরে মোকসেদ ফকির নামে এক ঠিকাদারের বাড়িতে ডাকাতি হয়েছে। মুখোশধারী একদল ডাকাত মোকসেদকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২ লাখ ১৮ হাজার টাকা এবং ৬ ভরি ওজনের সোনার অলংকার নিয়ে গেছে।

শহরের ভাটিলক্ষ্মীপুর মহল্লার ওই ঠিকাদারের বাড়িতে রবিবার রাত তিনটার দিকে এ ডাকাতি হয়। এ ঘটনার সময় ওই ঠিকাদার বাড়িতে একাই ছিলেন।

মোকসেদের ভগ্নিপতি শাহজাহান মিয়া জানান, রাত তিনটার দিকে মুখোশধারী ছয় ডাকাত সেমি পাকা ঘরের দক্ষিণ পাশের জানালা ভেঙে ঘরে ঢোকে। তারা দেশীয় অস্ত্রের মুখে মোকসেদ ফকিরকে জিম্মি করে ঘরের একটি খুঁটির সাথে দড়ি দিয়ে বেঁধে রাখে। এরপর ডাকাতরা মোকসেদের কাছ থেকে ঘরের আলমালির চাবি নিয়ে আলমারি খুলে নগদ দুই লাখ ১৮ হাজার টাকা ও ছয় ভড়ি ওজনের সোনার অলংকারসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

শাহজাহান মিয়া আরও জানান, মোকসেদের জমি একটি ইটভাটার কাছে বার্ষিক ইজারা দেয়া রয়েছে। ওই ইজারার টাকা দুই দিন আগে তিনি হাতে পান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফএম নাসিম বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৫মার্চ/প্রতিনিধি/এলএ)