নোয়াখালীতে দুই যুবককে কুপিয়ে-গুলি করে হত্যা

প্রকাশ | ১০ মার্চ ২০১৮, ০৮:৫৪ | আপডেট: ১০ মার্চ ২০১৮, ০৯:৫৮

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে দুই যুবককে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাদের নাম মোহাম্মদ আলী ও মো. রবিন। শনিবার ভোরে একলাশপুর ৪নং ওয়ার্ড ভিআইপি সড়কের আব্দুল চকিদার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই এলাকার সোলায়মানের ছেলে মোহাম্মদ আলী ও আব্দুল কাদেরের ছেলে মো. রবিন।

স্থানীয়রা জানায়, ভোরে ভিআইপি সড়কের পাশ থেকে হঠাৎ করে কয়েকটি গুলি শব্দ শোনা যায়। কিছুক্ষণ পর ৫/৬ অজ্ঞাত যুবককে দৌঁড়ে প্রধান সড়কের দিকে চলে যেতে দেখেন স্থানীয়রা। পরে চকিদার বাড়ির পুকুরে রবিন ও একটি ঘরের মধ্যে মোহাম্মদ আলীর মরদেহ পড়ে থাকতে দেখেন তারা।

স্থানীয় বসিন্দা আলি আজম জানান, ভোরে গুলির শব্দ শুনে ঘুম ভাঙলে তিনি দেখেন কিছু লোক দৌড়াদৌড়ি করে রাস্তায় চলে গেছে। এরপর তিনি পুকুর পাড়ে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন।

স্থানীয় এক গৃহবধূ জানান, ফজরের আজানের পরে তিনি অজু করতে বের হলে দেখেন মোহাম্মদ আলী দৌড়ে এসে তার ঘরের ভেতর ঢুকে যায়। এ সময় তারই পেছনে অপরিচিত আরও ৫/৬জন লোক চাইনিজ কুড়ালসহ ধারালো অস্ত্র নিয়ে ওই ঘরে ঢুকে আলীকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে তিনি ঘরে গিয়ে আলীকে মৃত অবস্থায় দেখতে পান।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকাণ্ডের বিষয়ে এখনো সুনির্দিষ্ট কোনো কারণ পাওয়া যায়নি। নিহতদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

ঢাকাটাইমস/১০মার্চ/প্রতিনিধি/এমআর