যুবকের ছুরিকাঘাতে স্কুলছাত্রী জখম

প্রকাশ | ০৩ জুলাই ২০১৮, ২১:৫৫

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস

নেত্রকোণার পূর্বধলা উপজেলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় যুবকের ছুরিকাঘাতে এক ছাত্রী জখম হয়েছে। তাকে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মেয়েটির মা জানান, উপজেলার পাটরা দামপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে বিদ্যালয়ে যাওয়ার আসার পথে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করত পশ্চিম পাটরা গ্রামের শাহীন মিয়া। এতে মেয়ে রাজি না হওয়ায় তাকে প্রাণনাশের ও ধর্ষণের হুমকি দেয় শাহীন।

হাসপাতালে চিকিৎসাধীন ওই শিক্ষার্থী জানায়, সোমবার সন্ধ্যায় সে ঘরে পড়ালেখা করছিল। এ সময় তার মা পাশের রান্না ঘরে থাকায় শাহীন ও তার সহযোগী আল আমিনসহ তিনজন ঘরে ঢুকে মুখে গামছা পেছিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে শাহীন তার পেটে ছুরিকাঘাত করে। তখন ধরালো অস্ত্র ধরে ফেললে তার ডান হাতের চারটি আঙ্গল কেটে যায়। এ সময় মেয়েটির চিৎকারে পাশের ঘর থেকে তার মা দৌড়ে এলে বখাটেরা পালিয়ে যায়। পরে রাতেই তাকে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মেয়েটির বাবা বলেন, শাহীন ও আল আমিন এলাকায় বখাটে হিসেবে চিহ্নিত। আমরা এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিল্লাল উদ্দিন বলেন, এ ব্যাপারে মেয়েটির বাবা বাদী হয়ে মঙ্গলবার বিকালে থানায় একটি অভিযোগ করেছেন। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/৩জুলাই/প্রতিনিধি/এলএ)